সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জেটিআইটি ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণ কর্মসূচী ২০২৪

বিদ্যুৎ চন্দ্র বর্মন - স্টাফ রিপোর্টার / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ

 

অসহায় হতদরিদ্র মানুষের মাঝে রাতের আঁধারে ঢাকা শহরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করেন জেটিআইটি ফাউন্ডেশন
রাতের আঁধারে ঢাকা শহরের অলিতে গলিতে শুয়ে থাকা হতদরিদ্র পথ শিশু ও অসহায় মানুষের মাঝে তারা কম্বল বিতরণ করে থাকেন, তারা এভাবেই তাদের কম্বল বিতরণ কর্মসূচি অব্যাহত রাখবেন জানিয়েছেন। রাতের আঁধারে তীব্র শীতে কাঁপছে হতদরিদ্র মানুষ তাদের এই দুর্দশা দেখে ঘরে বসে থাকতে পারেনা জেটিআইটি ফাউন্ডেশন, ফাউন্ডেশনের প্রত্যেকটা সদস্যবৃন্দ তাদের সর্বোচ্চ আর্থিক সহযোগিতা দিয়ে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। তারা কৃতজ্ঞতা জানিয়েছেন যারা এই শীতবস্ত্র বিতরণে আর্থিকভাবে সহযোগিতা প্রদান করেছেন ও সার্বিক সহযোগিতা করেছেন।

জেটিআইটি ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার সজল চন্দ্র বলেছেন, জেটিআইটি ফাউন্ডেশন অসহায় মানুষের মাঝে চিকিৎসা ব্যবস্থা, ফ্রি মেডিকেল ক্যাম্পিং, ফ্রি ঔষধ বিতরণ, অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা ও এতিমখানায় সাহায্য সহযোগিতার ন্যায় ২০২৪ সালের এই তীব্র শীতে অসহায় খেটে খাওয়া হতদরিদ্র মানুষের মাঝে এই কম্বল বিতরণ কর্মসূচি চালিয়ে যাবেন। দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিত্তবানদের কে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেন যদি কোন সহৃদয়বান ব্যক্তি বিশিষ্ট শিল্পপতি ও অন্যান্য ব্যক্তিবর্গ যদি জেটিআইটি ফাউন্ডেশন এর মাধ্যমে তাদের আর্থিক সহযোগিতা করতে চান তাহলে তারা সততার সাথে অসহায় মানুষের কাছে পৌঁছে দিবেন। আসুন আমরা সবাই মিলে অসহায় মানুষের পাশে দাঁড়াই সর্বদা নিজেদেরকে মানব কল্যাণে নিয়োজিত রাখি।

সেই সাথে জেটিআইটি ফাউন্ডেশনের সেচ্ছাসেবকরা বলেন, আমরা জনগণের সেবায় নিয়োজিত আছি ইনশাআল্লাহ সর্বদা মানুষের কল্যাণে মানবতার কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখবো। জেটিআইটি ফাউন্ডেশন সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!