সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভায়রার হাতে ভায়রা খুন, হত্যার করার পর অনুতপ্ত হোন খুনী

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ১১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ১:৩৬ পূর্বাহ্ণ

 

নবীনগরে বিলের জমি থেকে ভ্যান চালকের মরদেহ উদ্ধার এমনি একটি খবর ছাপা হয়েছে জাতীয় পত্রিকায়,
১৯ ই জানুয়ারী শুক্রবারে,
সাদ্দাম হোসেন নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ নিয়ে পরিবার যে মামলা করেছে সেখানে দেওয়া হয়নি কারও নাম। সন্দেহ মামলার ক্লু লেস হত্যাকাণ্ড ছায়া তদন্তে নামে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তথ্য-প্রযুক্তির ব্যবহারসহ নানাভাবে তদন্ত এগোয়। এরপর গ্রেপ্তার করা হয় মৃত সাদ্দাম হোসেনের ভায়রা বাবুলকে। আদালত ও পুলিশের কাছে বাবুলের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

পিবিআই জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় অটোরিকশাচালক সাদ্দাম হোসেনকে খুন করেন তাঁর ভায়রা।

পরকীয়ায় আসক্ত স্ত্রীকে ফেরত পেতে সহায়তা না পেয়ে বাবুলের ক্ষোভ ছিল শ্যালিকা ও তাঁর স্বামী সাদ্দামের ওপর। শ্যালিকাকে বিধবা করতে তাঁর স্বামী সাদ্দামকে হত্যা করেন বাবুল।
আদালতে দেওয়া জবানবন্দিতে বাবুল জানান, রশি দিয়ে পেঁচিয়ে সাদ্দামকে হত্যা করেন তিনি । এর আগে সে ও সাদ্দাম একসঙ্গে ধূমপান করেছেন।

সাদ্দামকে সিগারেট দিয়েছিলেন বাবুল। তবে হত্যার পর তিনি অনুতপ্ত হয়ে আর ঘুমাতে পারেননি বলে দাবি করেছেন সেই রাতে।
গত ২২ জানুয়ারি সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে সংবাদ সম্মেলনে পিবিআইয়ের পুলিশ সুপার শচীন চাকমা জবানবন্দির বরাত দিয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।

এর আগে গত ১৯ জানুয়ারি শুক্রবার নবীনগরের দৌলতপুরের আশরাফপুর গ্রামে বিলের জমি থেকে সাদ্দাম হোসেনের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। এ ঘটনায় সাদ্দাম হোসেনের ভাই জাকির হোসেন বাদী হয়ে নবীনগর থানায় মামলা করেন।

অভিযুক্ত বাবুলের বাড়ি নেত্রকোনা জেলার সদর থানার খায়ের বাংলা মধ্যপাড়া এলাকায়।
জবানবন্দিতে বাবুল জানান, এক ব্যক্তিকে ভাই ডাকতেন তাঁর স্ত্রী। ওই লোকের পরামর্শে স্ত্রীসহ নরসিংদী চলে গিয়ে সেখানেই জীবিকা নির্বাহ করতেন বাবুল। এক পর্যায়ে তাঁর সঙ্গে স্ত্রী পরকীয়ায় জড়ান। বিষয়টি শ্যালিকা ও ভায়রাকে জানিয়ে সুরাহা পাননি বাবুল। এ জন্য ক্ষুব্ধ হয়ে শ্যালিকাকে বিধবা করার পরিকল্পনা করেন।

শচীন চাকমা বলেন, ‘স্বতঃপ্রণোদিত হয়ে ঘটনার তদন্ত করা হয়েছে। তথ্য-প্রযুক্তির ব্যবহারসহ নানাভাবে তদন্ত করে বাবুলের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাঁকে নরসিংদীর ইটাখোলা গ্রাম থেকে গ্রেফতারের পর হত্যার বিষয়টি স্বীকার করেছেন।’


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!