সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনা-১ আসনে নৌকা প্রতীক নিয়ে বেসরকারি ভাবে ননী গোপাল মন্ডল বিজয়ী হয়েছেন।

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:৩১ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় খুলনা -১ আসনে নৌকা প্রতীক নিয়ে ননী গোপাল মন্ডল ১ লক্ষ ৪৩ হাজার ৫’শ ৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক সচিব ডক্টর প্রশান্ত কুমার রায় পেয়েছেন ভোট ।
জানা গেছে, খুলনা -১ আসনে মোট ২ লক্ষ ৯০ হাজার,২’শ ৬৫ জন ভোটারের জন্য মোট ১১০টি কেন্দ্রে বটিয়াঘাটা উপজেলার ৬১ টি কেন্দ্রে পেয়েছেন ৬৮ হাজার, ৪’শ ০৫ ভোট এবং দাকোপ উপজেলার ৪৯ টি কেন্দ্রে পেয়েছেন ৭৫ হাজার ১শ ৭৩ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক সচিব ডক্টর প্রশান্ত কুমার রায় পেয়েছেন ৪ হাজার ,৯’শ ৯০ ভোট । খুলনা -১ আসনে সব মিলিয়ে মোট প্রায় ৫৫% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ।
এ ব্যপারে বিজয়ী প্রার্থী সাবেক এমপি ননী গোপাল মন্ডল কাছে জানতে চাইলে তিনি এপ্রতিবেদককে বলেন, বিজয়ের আনন্দে কোন নেতাকর্মী যেন প্রতিহিংসা পরায়ণ না হয় । সে জন্য তিনি সকল দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন । আর যদি কেউ অতি উৎসায়ী হয়ে প্রতিহিংসা চরিতার্থ করতে চায় তার সঙ্গে দলের কোনো প্রকার সম্পর্ক থাকবে না ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!