সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দিন- মনিরামপুরে নৌকার প্রার্থী স্বপন ভট্টাচার্য্য

উত্তম চক্রবর্তী,মনিরামপুর(যশোর) / ১৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮:১২ অপরাহ্ণ

 

উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আবারও বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন। নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারও সরকার গঠন করার সুযোগ দিলে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়ন, শান্তি, সমৃদ্ধশালী সর্বোপরি একটি স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব। মুক্তিযুদ্ধের চেতনার ধারক-বাহক বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরেই ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ উচ্চ মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠিত হবে। সুতরাং আরও একবার আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে সরকার গঠনের সুযোগ দিন। ’বৃহষ্পতিবার দিনভর ৭ জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯, যশোর-৫ (মনিরামপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য উপজেলার পশ্চিম এলাকর ঐতিহ্যবাহি ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতীকের প্রচার-প্রচারণা শেষে রাজগঞ্জ বাজারের ঐতিহাসিক জয়বাংলা চত্বরে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আলীর সভাপতিত্বে এ নির্বাচনী জনসভায় তিনি আরও বলেন, ‘আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে-দুর্নীতি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা, দারিদ্র্য বিমোচন, কর্মসংস্থান সৃষ্টি, সেবামুখী ও জবাবদিহিমূলক প্রশাসন নিশ্চিত করার এবং অবকাঠামো উন্নয়ন, সংবাদপত্রের স্বাধীনতা এবং স্বচ্ছতা, জবাবদিহিতার চর্চার প্রতি আরও বেশি মনোযোগ দেওয়ার অঙ্গীকার করেছেন। রাষ্ট্র পরিচালনার সকল ক্ষেত্রে সুশাসন, গণতান্ত্রিক মূল্যবোধ জোরদার করা হবে। অর্থ পাচারকারীদের বিরুদ্ধে তড়িৎ ব্যবস্থা, রাষ্ট্র ও সমাজের সকল স্তরে ঘুষ ও দুর্নীতি নির্মূল করার, সর্বজনীন স্বাস্থ্য ব্যবস্থা প্রতিষ্ঠার প্রতিশ্রæতি দেয়া হয়েছে। সুতরাং আগামী ৭ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে গঠিত সরকারকে এই চ্যালেঞ্জ মোকাবিলা করার সমতা থাকতে হবে। একমাত্র আওয়ামী লীগই পারবে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশকে নতুন উচ্চতায় নিয়ে যেতে। সুতরাং আমাকে নয়- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রদান করবেন।’ এ সময়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমাজাদ হোসেন লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান। এ সময়ে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আব্দুল আলিম জিন্নাহ, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ইউনিয়ন আওয়ামীলীগনেতা হাসেম আলী, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, সহকারি অধ্যাপক ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, এম এম ইমরান খান পান্না, প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, তরুণ আওয়ামী লীগ নেতা, চাকলাদার শরিফুল ইসলাম, মনিরুজ্জামান মনি, সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য শিপন সরদার সহ স্থানীয় আওয়ামীলীগ ও দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!