সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর মন্দায় সড়ক দুর্ঘটনায় ফারুক হোসেন নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ / ১৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ১০:১৩ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় মোটরসাইকেল ও পিক-আপ মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত ও একজন নিহত হয়েছে।বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর ) বিকেল ৪টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফতেপুর মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন (১৬) হলেন রাজশহী জেলা মোহনপুর উপজেলার ঘাসি গ্রামের মোঃ মেহরাজের ছেলে।আহত অয়ন হাওলাদার (১৫) মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছে ও অপর একজন মোঃ শান্ত (১৬) গুরুতর হওয়ার কারনে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তারা একই এলাকার বাসিন্দা ও তারা কেশরহাট কারিগরি কলেজের ছাত্র।

জানা যায়, তারা তিন বন্ধু কেশরহাটে প্রাইভেট পড়া শেষ করে মোটরসাইকেলে নিয়ে মান্দা উপজেলার কুসুম্বা মসজিদে বেড়াতে আসেন। সেখান থেকে ফেরার পথে মোহাম্মদপুর ও ফতেপুর মোড়ের মধ্যবর্তী স্থানে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত ফারুক হোসেনের লাশ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। নিহত পরিবার থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!