সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জনপ্রিয়তার শীর্ষে সাবেক সংসদ সদস্য ননীগোপাল মন্ডল

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ৭:০৬ অপরাহ্ণ

আসন্ন দ্বাদশ সংসদ নিবাচনে খুলনা -১ (দাকোপ -বটিয়া ঘাটা) আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী ননীগোপাল মন্ডল জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি সাবেক সাংসদ ও খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য।জনসেবার কারণে সাধারন মানুষের তিনি অত্যন্ত আস্হাভাজন ব্যক্তি হিসাবে ব্যাপক সুপরিচিত,সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। এছাড়া তিনি একধারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ২৫ বছর যাবৎ কৈলাশগজ্ঞ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। দাকোপ -বটিয়াঘাটার মাটি ও মানুষের নেতা গরীব দুখী -মেহনতি মানুষের বন্ধু ননীগোপাল মন্ডল।তিনি জনগনের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মনোনয়ন পাওয়ার পর এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এবারের সংসদ সদস্য (এমপি) প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে আওয়ামী লীগ নেতা ননীগোপাল মন্ডল এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে। মনোনয়নের খবর শোনার পর দাকোপ -বটিয়াঘায় আনন্দ মিছিল করছে সর্বস্তরের জনগন।সদালাপি, মিষ্টভাষী, পরোপকারী, রাজপথের বঙ্গবন্ধুর লড়াকু সৈনিক ননীগোপাল মন্ডল , রাজ পথেই আছেন। একজন রাজনীতিবীদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণত মানুষের সেবায়, এমটাই দাবী করেন দাকোপ -বটিয়াঘাটা বাসী।
ননীগোপাল বলেন, এ আসনে যে উন্নয়ন সাধিত হয়েছে তা আওয়ামী লীগ সরকারের তথা দেশ নেত্রী বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। তাই শেখ হাসিনা সরকার বার-বার দরকার এই বার্তা নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। বিগত দিনে আমি আপনাদের পাশে ছিলাম, এখনো আছি আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত এলাকা উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি। তিনি আরো বলেন, হিংসার রাজনৈতি না করে ভালবাসার রাজনীতি করতে হবে। সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়েন নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!