সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনা-১আসনে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী নান্টু রায়র মতবিনিময় সভা

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ১০:০৩ অপরাহ্ণ

খুলনা-১(দাকোপ-বটিয়াঘাটা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সদস্য নান্টুরায় অভিযোগ করেছে আওয়ামী লীগ থেকে বারবার সংসদ সদস্য নির্বাচিত হলেও খুলনা জেলার যে-কোনো সংসদীয় আসনের তুলনায় খুলনা-১ আসনের এলাকা সব চেয়ে অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত।বার বার সংসদ সদস্য হয়েও তার নির্বাচনী এলাকায় দৃশ্যমান কোনো উন্নয়ন ঘটাতে পারেননি। এই অবস্হায় এলাকার জনগণ পরিবর্তন চায়। ২৭ আগস্ট সকাল ১০টার দিকে দাকোপ প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় দ্বাদশ সংসদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নান্টু রায় এ সব কথা বলেন।

নান্টু রায় আরও বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য।আমি ২০০৫ সাল থেকে দাকোপ-বটিয়াঘাটার জনগণের দুঃখ-দুর্দশা লাঘবে তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। ঘুর্ণিঝড় আইলার আগে দাকোপের কামারখোলা ইউনিয়নে বেড়িবাঁধ ভেঙে গেলে আমার নিজের টাকায় ত্রাণ কাজ পরিচালনা করে জনগণের আস্হা অর্জন করি। আইলার সময় আমি দুর্গত এলাকায় ছুটে যাই।
আমি সরকারের হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি মনোনীত হই। প্রধানমন্ত্রীর আস্হাভাজন হিসাবে দ্বিতীয় মেয়াদে একই পদে মনোনীত হয়ে আমি খুলনা ও ঝিনাইদহ জেলার সনাতন ধর্মাবলম্বীদের আর্থ-সামাজিক ও ধর্মীয় চেতনা উন্নয়নে কাজ করে চলেছি। সাংবাদিক হিসাবে দৈনিক বাংলার বাণী, দৈনিক মুক্তকন্ঠ ও ভারত বিচিত্রায় দীর্ঘ ৩৫ বছরের সাংবাদিকতা ও সম্পাদনার অভিজ্ঞতা রয়েছে।উন্নয়ন বঞ্চিত দাকোপ-বটিয়াঘাটার সার্বিক উন্নয়নই আমার অভীষ্ট লক্ষ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!