মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ০১ জন শ্রমিকের মৃত্যু

দীপক রায় নীলফামারী প্রতিনিধি / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩, ৯:২৪ অপরাহ্ণ

নীলফামারী গাছবাড়ীতে নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে ০১ জন শ্রমিক মারা যান ।
আজ মঙ্গলবার বিকেলে নীলফামারীর গাছবাড়ি নামক স্থানে এই ঘটনাটি ঘটে ।
নিহত যুবক শ্রী বিপুল চন্দ্র দাস (২০), নীলফামারীর সদর উপজেলা ৫ নং টুপামারী ইউনিয়নের রামগঞ্জ দাস পাড়া ( জালিয়া পাড়া) এলাকার বাসিন্দা শ্রী নন্দ কুমার দাস এর ছেলে।
এবং ৪ ভাই বোনের মধ্যে সবার ছোট।
সরজমিনে গিয়ে সেই বাসার মালিকের সাথে কথা বলার জন্য একাধিক বার যোগাযোগ করা হলে ও তার সাথে কথা বলা সম্ভব হয়নি এছাড়াও সেখানে কাজ করা কোন নির্মাণ শ্রমিক বা ঠিকাদারি প্রতিষ্ঠানের কোন সদস্য কে খুজে পাওয়া যায় নি।

তবে স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান বিকেল আনুমানিক ৫ টার দিকে নিচতলা থেকে সিমেন্টের বস্তা নিয়ে দোতলায় চড়ার সময় হঠাৎ করে পা পিচলে সিড়িতে পড়ে যায় এবং সিমেন্টের বস্তা তার মাথায় পড়ে যায়।
পরে আমরা স্হানীয় কয়েকজন এবং সেখানে কর্মরত কয়েকজন শ্রমিক মিলে তাকে উদ্ধার করে নীলফামারী সদর হাসপাতালে নিয়ে যাই।

সেখানে চিকিৎসাধীন তিনি মারা যান। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।
এদিকে নিহত বিপুল চন্দ্র দাস এর বাবা নন্দ কুমার দাস এর সাথে কথা হলে তিনি বলেন আমার ছেলে দীর্ঘ দিন ধরে এই কাজ করে কোন দিন কোন সমস্যা হয়নি কিন্তু আজকে হঠাৎ করে কেন এমন টি হলো আমি চিন্তা করতে পারছি না , ছেলে আমার সাথে সবসময়ই কথা বলে কাজে যেতো , তবে আজকে কোন ফোন দেয়নি আমার বাবা , আমার বাবার একি হলো ৷ আমি এখন কি নিয়ে থাকবো, কে আমাকে বাবা বলে ডাকবে কে বাজার খরচ করে আনবে একথা বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন । এবং পুরো এলাকায় নেমে পড়ে শোকের ছায়া।
প্রতিবেশি কয়েকজন জানান বিপুল খুব ভালো ছেলে ছিলো সে কখনো কারো সাথে খারাপ ব্যবহার করেনি সবার সাথে মিশত সবাই কে খুশিতে রাখতো কিন্তু হঠাৎ একি হয়ে গেলো ছেলেটার আমরা বিশ্বাস করতে পারছি না যে ছেলেটি মারা গেলো।
এবিষয়ে নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন খবর পাওয়া মাত্র আমরা সেখানে অর্থাৎ ঘটনা স্হলে যাই এবং সেখান কার স্হানীয় লোক জনের সাথে কথা বলি।
আর নিহত বিপুল চন্দ্র দাস এর পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ হাসপাতাল থেকে আইনীপ্রক্রিয়া শেষে করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করি ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!