সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিখোঁজের চার দিনপরে অটোরিকশার চালাক গোলাম রব্বানীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ৫:০৬ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় নিখোঁজের চারদিন পর ব্যাটারি চালিত অটোরিকশার চালক গোলাম রাব্বানীর (৩৫) ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। নওগাঁর মহাদেবপুর উপজেলার সাগরইল বাজার সংলগ্ন গুনদইল খাড়ির ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত গোলাম রাব্বানী মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের উত্তর শ্রীরামপুর (বিলবাড়িয়া) গ্রামের আক্কাস আলীর ছেলে। গত সোমবার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার অটোরিকশারও কোন হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় নিহত গোলাম রাব্বানীর বাবা আক্কাস আলী সরকার বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মান্দা থানায় মামলা করেন। মামলায় উত্তর শ্রীরামপুর গ্রামের বাসিন্দা নাহিদ হোসেন ও তুহিন ইসলামের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।উল্লেখ্য, গত সোমবার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে গোলাম রাব্বানী ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন। ওই দিন দুপুর ২টার পর থেকে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। স্থানীয় জিগাতলা বাজারের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় সোমবার সকাল ১০টা ২ মিনিটে নিখোঁজ রাব্বানী তার অটোরিকশায় একই এলাকার নাহিদ ও তুহিনকে নিয়ে মহাদেবপুরের দিকে যাচ্ছিল। বুধবার বিকেলে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজটি সংগ্রহের সংবাদ ছড়িয়ে পড়ার পর নাহিদ ও তুহিন গা ঢাকা দেয়।
মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় গুনদইল খাড়ি থেকে একটি লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনেরা লাশটি গোলাম রাব্বানীর বলে শনাক্ত করে। সুরুতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ জেনারেলহাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, এরইমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য দুর্গাপুর গ্রামের আবদুস সাত্তার মিস্ত্রি, উত্তর শ্রীরামপুর গ্রামের নার্গিস বেগম ও মহাদেবপুর উপজেলার শিকারপুর গ্রামের আংগুর বেগমকে আটক করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!