সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এইচএসসি” পরীক্ষার অনুপস্থিত ১শ’ ১৭ জন, বহিষ্কার ১ জন

নওগাঁ প্রতিনিধিঃ / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২০ আগস্ট, ২০২৩, ৯:৩৫ অপরাহ্ণ

নওগাঁয় এইচএসসি পরীক্ষার প্রথম দিনে সরকারি বসির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ মহিলা কলেজ (বি এম সি) কেন্দ্র থেকে মো. নাইম শেখ নামের এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। পরীক্ষার সময় তাদের কাছ থেকে মুঠোফোন পাওয়া যাওয়ায় তাদের বহিষ্কার করা হয়।জানা যায়, নওগাঁয় মোট ২৫টি কেন্দ্রে এবারে পরীক্ষার্থী সংখ্যা ১১ হাজার ৯শ ১৭ জন। এরমধ্যে বৃহস্পতিবার প্রথম দিনে উপস্থিত ছিলেন ১১ হাজার ৮শ জন। ১১৭ জন পরীক্ষার্থী আজ অনুপস্থিত ছিল। বহিষ্কৃত পরীক্ষার্থী নাইম শেখ নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের ছাত্র। তার রোল নং ৩০৩৩২৩ ও রেজিঃ নং ১৭১২৬৯৬৩০৯।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই কক্ষের একজন কক্ষ পরিদর্শক বলেন, আমি কলেজের ২০৮ নাম্বার রুমে দায়িত্ব পালন করছিলাম। প্রথমে ওই পরীক্ষার্থী তার একটি পা সিট ব্রেঞ্চের উপর তুলে লেখছিল। আমি তাকে পা নিচে নামাতে বললে সে বলে তার পায়ের সমস্যা আছে। তাই তখন তাকে আর কিছু বলিনি কিন্তু পরীক্ষার সময় শেষ হওয়ায় কিছু আগে সে পায়ের নিচে থেকে কিছু তুলছে মনে হওয়ায় তার কাছে গিয়ে দেখি তার উরুর নিচে একটি স্মার্টফোন। তাৎক্ষণিকভাবে আমি পরীক্ষা কনভেনার স্যারকে জানায়। পরবর্তীতে তিনি ওই ছাত্রকে বহিষ্কার করেছেন।পরীক্ষা কমিটির সভাপতি অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জিয়াউল হক বলেন, ওই পরীক্ষার্থীর কাছে মোবাইলফোন পাওয়া যায়। পরবর্তীতে পরীক্ষা কমিটি ও অধ্যক্ষ স্যারের অনুমতি সাপেক্ষে তাকে বহিষ্কার করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!