সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকর্তার মৃত্যু

দীপক রায় নীলফামারী প্রতিনিধি / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩, ৬:৪২ অপরাহ্ণ

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন নীলফামারী জেলা তথ্য অফিসে সহকারী তথ্য কর্মকর্তা শ্রী প্রকাশ চন্দ্র রায়।

শনিবার সকালে নীলফামারীর সদর উপজেলার দেবীর ডাঙ্গা সড়কের রেলক্রসিংয়ের উত্তর দিকে ১০ গজ দুরে এই মর্মান্তিক ঘটনা টি ঘটে।

নিহত প্রকাশ চন্দ্র রায় সদর উপজেলার উত্তর হাড়োয়া এলাকার মোহন বর্মণের ছেলে। এবং তিনি মানসিক ভাবে বিপর্যস্ত থাকায় চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়।

সরজমিনে গিয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান সকালে প্রকাশ চন্দ্র রায় রেললাইন দিয়ে দীর্ঘ সময় ধরে হাটাহাটি করে রেললাইনের পাশে তার মোটরসাইকেল টি দাড় করে রেখে।

এসময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহী গামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি শুয়ে পড়েন এর আগে আমরা তাকে অনেক ডাকাডাকি করি কিন্তু কোন সাড়া পাইনি, পরে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

এবং পরে পুলিশ এসে তার দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

বিষয় টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক ( এসআই) মেহেদী হাসান বলেন প্রকাশ চন্দ্র রায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। চিকিৎসার জন্য অফিস থেকে ছুটি নিয়ে ঢাকায় নেয়ার পরিকল্পনা ছিলো, তবে স্থানীয়রা বলছেন এটি একটি পরিকল্পিত আত্মহত্যা ।

তিনি আরো বলেন লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য , তদন্ত রিপোর্ট এলে আমরা বিস্তারিত জানতে পারবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!