বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে পৃথক পৃথক জায়গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ –DBO-news

দীপক রায় নীলফামারী প্রতিনিধি / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ৯:৫১ অপরাহ্ণ

নীলফামারীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন যুবক। ঘটনা দুটি ঘটে নীলফামারীর ডোমার এবং সৈয়দপুর উপজেলায় ।
আজ সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার সৈয়দপুর বাইপাস সড়কের রেলক্রসিং এ রাস্তা পার হওয়ার সময় সাজিদ (২৩) নামে এক যুবক ট্রেনে কাটা পড়ে নিহত হয়, নিহত সাজিদ সৈয়দপুর উপজেলার ঢেলাপীর আবাসনের মোহাম্মদ চান মিয়ার ছেলে এবং আবাসনের ৪৯/৭ নং ব্লকের বাসিন্দা। এবং সৈয়দপুর পৌরসভার রহমত স্টোরের একজন কর্মচারী। বিষয় টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বলেন সকালে নীলফামারীর চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকা গামী চিলাহাটি এক্সপ্রেসে কাটা পড়ে নিহত হয় এবং তার পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ সেখান থেকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। অপর দিকে আজ দুপুরে নীলফামারীর ডোমার উপজেলার ধরনীগন্জ বাশের পুল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় রাসেল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়, নিহত রাসেল সোনারায় ইউনিয়নের বড়গাছা এলাকার ৮ নং ওয়াডের ঘোনপাড়া এলাকার অহিদুল ইসলামের ছেলে। এবিষয়ে প্রত্যক্ক দর্শী কয়েকজন জানান রাসেল সকালে তার বোনের বাসায় ঈদের দাওয়াত খেয়ে বাসায় ফেরার সময় ডোমার থেকে ছেড়ে আসা সুমন পরিবহন নামে একটি যাত্রী বাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান ঘটনা টি ঘটে ডেমার উপজেলার হরিণ চড়া ইউনিয়নের হংসরাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে।
বিষয়টি নিশ্চিত করে ডোমার থানা ওসি মাহমুদ উন নবী বলেন লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে তবে কোন অভিযোগ পেলে মামলা করা হবে এবং ঘাতক বাসটিকে আটক করা হয়েছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!