মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংস্থা নুসুক ফাউন্ডেশন

তপন দাস নীলফামারী প্রতিনিধি / ১৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৮ জুন, ২০২৩, ৯:৩৩ অপরাহ্ণ

আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংস্থা নুসুক ফাউন্ডেশন এর নীলফামারী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তপন দাস ।তিনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক বাংলার প্রতিটি ঘরে। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধ।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংস্থা নুসুক ফাউন্ডেশন এর নীলফামারী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তপন দাস বলেন দেশ-বিদেশের সকল মুমিন মুসলিম ভাইদের জন্য ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন । এবং দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা প্রকাশ করেছেন।
তিনি আরো বলেন, আনন্দ,খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত, কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়, সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ।
তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। আসুন, সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নেই।

মুসলমানদের অন্যতম আনন্দ দিবস উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!