সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীর চারঘাটে দুই’শত বোতল ফেন্সিডিল সহ চার মাদক ব্যবসায়ী আটক-DBO-News

রাজশাহী প্রতিনিধি / ১৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ৮:৩৬ অপরাহ্ণ

রাজশাহী জেলার চারঘাট উপজেলার ঝিকড়া এলাকা থেকে দুই’শত বোতল ফেন্সিডিল সহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার ( ২৪ মার্চ ) দুপুর আনুমানিক সাড়ে ৩ টায় চারঘাট থানাধীন ঝিকড়া জোয়ারদার পাড়া গ্রামের নকিম উদ্দিন (৬০) বসত বাড়ির সামনে থেকে তাদের ২০০ (দুইশত) বোতল ফেন্সিডিল ও মাদক বহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল এবং একটি ব্যাটারী চালিত অটোভ্যানগাড়ি সহ আটক করা হয়।

ডিবি সূত্রে জানাযায়, পুলিশ সুপার, রাজশাহী জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব সনাতন চক্রবর্তী মহোদয়ের দিক নির্দেশনায় ওসি ডিবি জনাব মোঃ আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ ইনামুল ইসলাম সহ সঙ্গীয় অফিসার ফোর্স এর সহায়তায় ইং-২৪/০৩/২০২৩ তারিখ ১৫.৪০ ঘটিকায় চারঘাট থানাধীন ঝিকড়া জোয়ারদার পাড়া গ্রামস্থ ধৃত ১নং আসামীর বসত বাড়ির সামনে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করাকালে এজাহারনামীয় ধৃত আসামী ১। মোঃ নকিম উদ্দিন (৬০), পিতা মৃত নাজিম উদ্দিন@ নজু, ২। মোঃ বাবু (২৮) পিতা মোঃ মুনসুর সরকার, উভয় সাং- ঝিকড়া জোয়ারদার পাড়া, থানা-চারঘাট, জেলা রাজশাহী, ৩। মোঃ বুলবুল আলী(৪৭), পিতা-মৃত মাহাতাব উদ্দিন, ৪। মোঃ তুফানি (৩০), পিতা-মোঃ নুরুল ইসলাম, উভয় সাং- শিবগঞ্জ, জেলা -চাঁপাইনবাবগঞ্জ গণদের হেফাজত হতে ২০০ (দুইশত) বোতল ফেন্সিডিল ও মাদক বহন কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোভ্যানগাড়ি সহ গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে ধৃত আসামীগণদের ও পলাতক আসামীর বিরুদ্ধে চারঘাট মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে । মামলাটি তদন্তাধীন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!