সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গোদাগাড়ীতে অটো ছিনতায় চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ-DBO-News

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ১০:২০ অপরাহ্ণ

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি
রাজশাহীর গোদাগাড়ীতে অটোর ছিনতায় চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার দারিয়াপুর হাতাপাড়া গ্রামের কামাল হোসেনের বাড়ী থেকে অটোগাড়ী উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাকৃতরা হলো, গোদাগাড়ী উপজেলার হরিশংকর পুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে রুবেল হোসেন সুজন (৩২) কালিদিঘি কৃষ্ণবাটি এলাকার মজিবুর রহমানের ছেলে ইমন (২৪) বসন্তপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আপেল (৪১) এবং চৌদুয়ার গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে আনোয়ার হোসেন সুমন (২৯)।
প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গত ১৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পবার দামকুড়া থানার মুরারীপুর গ্রামের মিলন হোসেনের ছেলে রনি ইসলাম (২২) রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার আমচত্ত্বর এলাকা থেকে ৪ জন যাত্রীসহ গোদাগাড়ীর সিএ্যান্ডবি মোড়ে আসবে বলে গাড়ীতে উঠে। রাত পৌনে ৮ টার দিকে সিএ্যান্ডবি মোড় পার হয়ে ৫০০ গজ পশ্চিমে গোদাগাড়ীর দিকে ফাঁকা রাস্তায় প্রসাব করবো বলে অটো থামিয়ে অটো চালকের চোখ-মুখ চেপে ধরে জোর পূর্বক গাড়ী থেকে নামিয়ে টানাহেচড়া করে রাস্তার পাশের ধানের জমিতে নিয়ে গিয়ে হাত-পা বেধে ফেলে। এই সময় অটো চালকের ব্যবহৃত মোবাইল ফোন, মানিব্যাগে থাকা আট শত টাকা ও অটো গাড়ী ছিনিয়ে নিয়ে ভূট্টার জমিতে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অনেক কষ্ঠ করে হাত পায়ের বাঁধন খুলে গোদাগাড়ীর খেতুর ধাম এলাকায় তার শ্বশুড় বাড়ীতে গিয়ে আশ্রয় নেয়।
এই ঘটনায় গত ১৫ তারিখ গোদাগাড়ী মডেল থানায় অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে অটো চালক রনি ইসলাম থানায় মামলা দায়ের করলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ চার ছিনতাকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, অটো ছিনাতায়ে ঘটনায় মামলা দায়ের করা হলে আমরা উদ্ধারের জন্য তৎপরতা শুরু করি। বৃহস্পতিবার রাতে তাদের ধরতে ও অটো উদ্ধার করতে সক্ষম হয়। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

রাজশাহী জেলা গোদাগাড়ী প্রতিনিধি
মোঃ রবিউল ইসলাম মিনাল
০১৭১২৪৮৩৫৩৪


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!