সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় যৌতুকের টাকা ও খাট পালঙ্ক দিতে না পারায় গৃহবধূ সুখীকে পিটিয়ে হত্যার অভিযোগ

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ প্রতিনিধিঃ / ১০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ

নওগাঁয় জামাইকে যৌতুকের টাকা ও খাট দিতে না পারায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। ঘটনার পর থেকে পালিয়ে আছেন নিহত গৃহবধূ’র স্বামী ও শ্বাশুড়ী। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শনিবার নওগাঁ জেলা সদর উপজেলার খলিসাকুড়ি গ্রামে। খবর পেয়ে নওগাঁ সদর মডেল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে, ময়না তদন্তের জন্য শনিবার সন্ধায় ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়েছে।
নিহতের স্বজন সহ স্থানিয়রা জানান, প্রায় ৩ বছর পূর্বে বিয়ের বিয়ের সময় চুক্তি করা যৌতুকের টাকা ও একটি খাটের দাবিতে সুখী বেগম (২৫) নামের ঐ গৃহবধূকে মাঝে-মাঝে মারপিট করা হতো। তারই জেরে
শনিবার ২৫ ফেব্রুয়ারি দুপুরের দিকে কোন এক সময় গৃহবধূকে হত্যা করে ঘরের ভিতর রেখে বাহির থেকে বাড়িতে তালা দিয়ে বাড়ির লোকজন দেন গা ঢাকা। দীর্ঘ সময় ধরে বাড়িতে কারো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালায় উঁকি দিয়ে গৃহবধূ সুখী বেগম কে ঘড়ের মেঝেতে পড়ে থাকতে দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ।
নিহত গৃহবধূ সুখী বেগম নওগাঁ জেলা সদর উপজেলার খলিসাকুড়ি গ্রামের হোসেন আলীর স্ত্রী ও পার্শ্ববর্তী কাদোয়া গ্রামের আকরাম হোসেনের মেয়ে। ঘটনার খবর পেয়ে পাগলের ন্যায় ঘটনাস্থল জামাই বাড়িতে ছুটে আসেন তার পিতার বাড়ির স্বজনরা।
কান্নারত অবস্থায় স্বজনরা জানান, প্রায় ৩ বছর পূর্বে তাদের বিয়ে হয়। তাদের সংসারে দু’ বছর বয়সি একটি ছেলে সন্তান ও রয়েছে। বিয়ের সময় যৌতুক হিসেবে জামাইকে একটি খাট ও টাকা দেয়ার কথা থাকলেও সুখীর গরীব বাবা তা সময় মতো জামাইকে দিতে পারেন নি। তারপরও কিছু টাকা জামাইকে দেন।
শনিবার সকালে গৃহবধূ সুখীর মা ও বাবাকে ডেকে আবারও এক লাখ টাকা সহ বিয়ের সময় দিতে চাওয়া একটি খাট দাবি করেন জামাই হোসেন আলী ও তার মা শেফালী বেগম। সুখীর মা বাবা যতদ্রুত সম্ভব দেবার প্রতিশ্রুতি দিয়ে দুপুরে জামাই বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরে যান। এর পরই বিকালে প্রতিবেশীরা তার মৃতদেহ দেখতে পান।
নিহত গৃহবধূ সুখির শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন দেখতে পেয়ে এঘটনায় গৃহবধূ সুখীর বাবা বাদী হয়ে জামাই সহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফায়সাল বিন আহসান জানান, খবর পেয়ে নিহত গৃহবধূর মৃতদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ঘটনাটি উদর্ঘাটনে পুলিশ তৎপর রয়েছে এবং হত্যাকান্ড হলে জড়ীতদের আইনের আওতায় আনতে ও কাজ শুরু করেছে পুলিশ। এছাড়া, ময়না তদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারন জানাযাবে।

উজ্জ্বল কুমার সরকার ফোন০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ২৬/২/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!