সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলবব ৪ ইটভাটা মালিকদের ২ লক্ষ টাকা জরিমানা-DBO-News

সমির ভট্টাচার্য্য,(মতলব)দক্ষিন প্রতিনিধি / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৬ অপরাহ্ণ

মতলব দক্ষিণ উপজেলার ৪ ইটভাটা মালিকদের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর এর যৌথ অভিযানে এই জরিমানা করা হয়।

পরিবেশ অধিদপ্তর সূত্রে জানা যায়, উপজেলার ধনাগোদা নদীর তীরে অবস্থিত ইট ভাটাগুলো অবৈধভাবে পরিচালিত হয়ে আসছে এবং এদের পরিবেশ অধিদপ্তরের কোন ছাড়পত্র নেই। আর এই কারণেই উপজেলার মেসাস মতলব স্ট্যান্ডার্ড ব্রিকস, মেসার্স শাহপরান ব্রিক্স, সিএসবি এবং কেএসবি নামের ৪ ইট ভাটার মালিকদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস, পরিবেশ অধিদপ্তর চাঁদপুর জেলার সহকারী পরিচালক মোঃ হান্নান, নমুনা সংগ্রহকারী সাদ্দাম হোসেন এবং মতলব দক্ষিণ থানার এসআই রফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

ক্যাপশন: মতলব দক্ষিণ উপজেলায় ইটভাটায় অভিযান পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস ও পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ হান্নান ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!