সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নগরীতে নতুন প্রদিপের আবির্ভাব লাগামহীন এ এস আই মজনু !

বাংলার অধিকার / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৪ অপরাহ্ণ

মোঃ বাবু রাজশাহী প্রতিনিধি 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সুস্বজ্জিত, শৃঙ্খলাবদ্ধ। জনগণের জান মালের হেফাজতে আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ অবদান রাখেন এই নগরীতে। সেখানে কতিপয় কিছু অসৎ অসাধু পুলিশ নিজের স্বার্থসিদ্ধির জন্য হয়রানি মিথ্যা মামলার ভয়ভূতি দেখিয়ে জিম্মি করে আসামির পরিবারের কাছে অবলীলায় আদায় করছে উৎকোচ।

শিক্ষা নগরী, শান্তির নগরী ও সুস্বাস্থের নগরী রাজশাহী। রাজশাহী নগরীর মানুষ শান্তি প্রিয় এই শান্তি প্রিয় মানুষকে অশান্ত ও আতঙ্কিত করে তুলেছে নগরীর রাজপাড়া থানায় কর্মরত এ এস আই মজনু ও তার বিস্বস্ত সঙ্গীয় ফোর্স।
মজনু আতঙ্কে আতঙ্কিত নগরবাসী। কখন যেন কি হয় মিথ্যা মামলায় ফাঁসিয়ে পরিবার কে ব্ল্যাকমিল করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে জানা যায় একাধিক ভুক্তভোগীদের কাছে।

এ এস আই মজনুর ভয়ে সাধারণ মানুষ আতঙ্কিত সঙ্গীয় ফোর্সের সাথে দেখলে হয় জড়সড়। ঘুষ আদায় যেন নেশায় পরিনত হয়েছে মজনু মিয়ার ও তার নৈতিক অধিকার ও বলা যায় বটে। ঘুষ আদায়ের টেকনিক যেন আলোচিত সেই ওসি প্রদীপ কেউ হার মানায় এ এস আই মজনু বাহিনী। এমনই সব তথ্য প্রমানে উঠে এসেছে অনুসন্ধানী টিমের হাতে। ফুটে উটেছে মজনু মিয়ার সকল অপকর্ম।

অনুসন্ধানে জানা যায়

(১) গত ২১/০৬/২২ ইং তারিখে লক্ষীপুর আইডি বাগান পাড়ার আশা কে সন্দেহ মূলক ভাবে ধরে থানায় নিয়ে এসে তার স্বামী বাপ্পিকে ফোন করে থানায় ডেকে পাঠায়। পরে বাপ্পি তার শ্বশুড়ি সহ থানায় এসে মজনু মিয়ার সাথে দেখা করলে মজনু মিয়া আড়াই লক্ষ টাকা ঘুষ দাবি করে এবং বলে ঘুষের টাকা না দিলে আশাকে ২০০ গ্রাম হেরোইন দিয়ে চালান করবো। শুরু হয় দর কষাকসি। দফারফা হয় ১,৬০,০০০/= টাকায়। সেই ঘুষের টাকা আশার মা রাজশাহী নগরীর ট্রাফিক অফিসের সামনে প্রদান করে এ এস আই মজনু মিয়ার হাতে। টাকা নিয়ে ছেড়ে দেওয়ার কথা থাকলেও মজনু মিয়া আশাকে না ছেড়ে ১০০ গ্রাম গাঁজার মামলা দিয়ে চালান করেন।

(২) গত ২২/০৯/২২ ইং তারিখে নগরীর রাজপাড়া থানাধীন দাসপুকুর এলাকার সোহাগ, পিতা- নবী কে ধরে নিয়ে আসে। আসার সময় এলাকা বাসী কি কারণে ধরেছেন জানতে চাইলে মজনু মিয়া বলে বাড়ি কেনার জন্য জমি কিনবো সোহাগ জমিটা চেনে সে জন্য জমি দেখতে যাচ্ছি বলে থানায় নিয়ে এসে অভ্যর্থনা কক্ষে বসিয়ে সোহাগের বাবার মোবাইলে ফোন করে বলে আপনি থানায় আসেন আপনার ছেলেকে ১০০ গ্রাম হেরোইন সহ ধরেছি। সোহাগের পিতা থানায় আসলে মজনু ১,০০,০০০/= ঘুষ দাবি করে অন্যথায় ১০০ গ্রাম হেরোইন দিয়ে মামলা দিবে। অসহায় সোহাগের পিতা তার পুত্র বধুর সোনার গহনা বিক্রি করে ৫৫,০০০/= টাকা মজনু মিয়াকে প্রদান করে তার ছেলে সোহাগকে ছাড়িয়ে নিয়ে যায়।

উক্ত বিষয়ে এ এস আই মজনু মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন আমার ঊর্ধ্বতন কর্মকর্তা সব জানেন। এ বিষয়ে আমি কিছুই বলতে পারব না। উৎকোজ গ্রহণ করে উদ্ধতন কর্মকর্তার গায়ে চাপিয়ে দিয়েই নিজেকে বাঁচাতে চায় এ এস আই মজনু ও সঙ্গীও ফোর্স।

দ্বিতীয় পর্বে চোখ রাখুনঃ
খুব শীঘ্রই আসছে দ্বিতীয় পর্বে এ এস আই মজনু ও সঙ্গীও ফোর্সের ঘুস বাণিজ্যের নেথ্য কাহিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!