সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আজ শাহরাস্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের একটি টীম

সুব্রত চৌধুরী রুদ্র, শাহারাস্তি থেকে / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৬ অপরাহ্ণ

আজ শাহরাস্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের একটি টীম
সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আমজাদ হোসেন, শাহরাস্তি, চাঁদপুর মহোদয় এর নেতৃত্বে শাহরাস্তি উপজেলাধীন কালিয়াপাড়া বাজারের পশ্চিমে পল্লী বিদ্যুৎ ভবনের পশ্চিমপাশে সমিতি মাঠে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জনৈক ১। মোঃ রেজাউল করিম (সুমন) ২। এনামুল হক নাদিম নামের দুই ব্যক্তিকে গাঁজা সেবনরত নেশাগ্রস্ত অবস্থায় আটক করা হয়। পরবর্তীতে তাদেরকে তাদের দোষ স্বীকার করায় মোবাইল কোর্ট আইনের আওতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনকে ১০০০/টাকা করে মোট ২০০০/- টাকা অর্থদণ্ড ও ০৭ (সাত) দিন করে দুইজনকে মোট ১৪ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অত্র মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের একটি টীম ও সংশ্লিষ্ট উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ।

#আইনঅমান্যকারীদেরবিরুদ্ধেমোবাইলকোর্টের____অভিযানঅব্যাহতথাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!