সোমবার, ২০ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

১৬০ ফুট উপরে জন্মদিনের কেক কাটলেন মডেল বারিশ হক-দৈনিক বাংলার অধিকার

রিয়েল তন্ময় সাংবাদিক, বিনোদন প্রতিনিধি / ১৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১০:৫৬ অপরাহ্ণ

র‍্যাম্প মডেল, উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার হিসেবে নিয়মিত কাজ করেন বারিশা হক। এবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার কথাও ভাবছেন তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করছেন বলে জানান বারিশা। গত ২৫ নভেম্বর ছিল তার জন্মদিন।

সর্ব শেষ সংবাদ দেখতে দৈনিক বাংলার অধিকার ক্লিক করুন। www.dainikbanglarodhikar.com

জন্মদিনের মাস হিসেবে পুরো নভেম্বর জুড়ে ফ্রি কস্টে ব্র্যান্ড প্রমোশন করে দিচ্ছেন তিনি। এ প্রসঙ্গে বারিশা বলেন, ‘যারা নতুন উদ্যোক্তা আছেন, যারা বাজেটের অভাবে প্রমোশন করতে পারছেন না, তাদের জন্য এই নভেম্বর মাসে আমি ফ্রি কাজ করে দিচ্ছি। এর মধ্য দিয়ে মানুষদের কাছ থেকে এতো ভালোবাসা পেয়েছি যা আসলে টাকা দিয়ে মূল্যায়ন করা যায় না। এটা ছিল আমার জন্মদিনের একটা স্পেশাল বিষয়। আগামী বছরে আমাদের প্ল্যাটফর্ম থেকে আরো ভালোকিছু পরিকল্পনা করবো।

জন্মদিনের দিনটিতে নিজে কোনো আয়োজন না রাখলেও স্বামী সীমান্ত বিশেষ আয়োজন করে সারপ্রাইজ দেন বারিশাকে। এবারের জন্মদিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষিদের কাছ থেকে পাওয়া ৩০টি কেক কাটেন বলেও জানান বারিশা।

বারিশা বলেন, ‘কক্সবাজারে বেড়াতে গিয়েছিলাম আমি এবং আমার স্বামী। সঙ্গে আমাদের বাবুও ছিল। সেখানে ১৬০ ফিট উঁচুতে আমার জন্মদিনের কেক কাটা হয়। এটা আমার স্বামীর পক্ষ থেকে সারপ্রাইজ ছিল। এটা খুবই একটা স্মরণীয় মুহূর্ত ছিল আমার জন্য। কক্সবাজারের ফ্লাই ডাইনিংয়ে আমার কেক কাটা হয়। বিয়ে আগে সারপ্রাইজের জন্য অপেক্ষা করতাম না। এখন যেহেতু বিয়ে হয়েছে তাই পার্টনারের কাছ থেকে মেয়েরা তো সারপ্রাইজ আশা করে।’


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!