সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিশ্বকাপের গানে মডেল লাজুক-দৈনিক বাংলার অধিকার

রিয়েল তন্ময় সাংবাদিক, বিনোদন প্রতিনিধি / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ণ

উদ্বোধন ম্যাচ দিয়ে ফুটবল বিশ্বকাপের পর্দা উঠে গেছে। সেই উন্মাদনায় ভাসছে গোটা বিশ্ব।

তাই ঢেউ লেগেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মনে। এদেশে আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল দলের সমর্থকরা সংখ্যাগুরু। বিশ্বকাপের মৌসুমে এই দুই দল নিয়ে উত্তেজনা কখনও মাত্রা ছাড়ায়।

‘বিশ্বকাপ তুলবো ঘরে’ শিরোনামের এই গানের কথা ও সুর করেছেন আলামিন জমাদ্দার। আকাশ মাহমুদের মিউজিকে গানটি গেয়েছেন রুমি রুশো ও রিপন মৃধা। গানটি নির্মাণ করেছেন সামির উদ্দিন।

এই উত্তেজনার পালে হাওয়া দিলো লাজুকের মনে। আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে একটি গান প্রকাশ হয়েছে। সেখানে মডেল হয়েছেন লাজুক। তার বিপরীতে ছিলেন মারুফ।

লাজুক বলেন, প্রথমবার বিশ্বকাপের কোন গানে মডেল হয়েছি। এই কাজের সব কিছুই প্রথম ।

এখানে হিরো এবং পরিচালকের সাথে ও আমার প্রথম কাজ। তবে বলবো এই কাজটিতে ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশের মানুষের উচ্ছ্বাস এবং সামগ্রিক অবস্থা গানটিতে তুলে ধরা হয়েছে। গানটি মুক্তি পেয়েছে উই ড্রামার ইউটিউব চ্যানেলে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!