সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আরব আমিরাতে বিআরইউ’র সদস্য পদে নির্বাচিত হলেন, এস ডি  স্বপন -দৈনিক বাংলার অধিকার 

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ৯:২৬ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের ঐতিহাসিক একটি সাফল্যে ও প্রবাসি বাংলাদেশি সাংবাদিকদের একটি প্রানের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি(ইউএই)।

বাংলাদেশের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশীদের বিশ্বাসের একটি আস্থা ও অহংকার তৈরী করেছেন প্রবাসী সাংবাদিক বৃন্দরা,প্রবাসের কর্মময় ব্যস্ত সময় কাটিয়ে দেশে উন্নয়নের সংবাদ ও প্রবাসি বাংলাদেশিদের সংবাদ প্রচারে অঙ্গীকারবদ্ধ।

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশি সকল কমিউনিটিকে বিশ্বের কাছে ইতিবাচকভাবে পরিচিতি ও উপস্থাপনা করাই প্রবাসি বাংলাদেশি গণমাধ্যম কর্মীদের লক্ষ্য।

বাংলাদেশ রিপোর্টাস ইউনিটিতে যুক্ত হলেন এস ডি স্বপন,তিনি দীর্ঘ সময় ধরে সাংবাদিকতার সাথে সম্পৃক্ত। সংযুক্ত আরব আমিরাতের আলোচিত সংগঠন বাংলাদেশ রিপোর্টাস ইউনিটির সদস্য করায় বাংলাদেশ রিপোর্টাস ইউনিটিকে অসংখ্য ধন্যবাদ জানান।
এসময় উপস্থিতি ছিলেন সংগঠনের ইউএই’র সভাপতি- সিরাজুল হক(SATV)সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি) সাংগঠনিক সম্পাদক-শামসুর রহমান সোহেল, (বাংলাভিশন সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি),প্রচার সম্পাদক-সাগর দেবনাথ(আরব বাংলা টিভি) সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসয়ম এস ডি স্বপন বলেন বাংলাদেশ রিপোর্টাস ইউনিটি একটি অরাজনৈতিক সংগঠন প্রবাসি বাংলাদেশি সকল মানুষের কথা বলে,তিনি আরও বলেন এই সংগঠনের সাথে সম্পৃক্ত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

এস ডি স্বপন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা ৫নং ইউনিয়নের বাসিন্দা,তিনি দীর্ঘদিন প্রবাসে থেকে ও সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তিনি বেশ কিছু পত্রিকায় কর্মরত রয়েছেন।সাপ্তাহিক মানব খবরের পএিকায় সহকারী সম্পাদক,দেশের জনপ্রিয় অনলাইন নিউজ দৈনিক বাংলার অধিকার এর প্রকাশক ও সম্পাদক,
অনলাইন অনাকান্তির কন্ঠের সম্পাদক,জাগো কন্ঠের স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন,এছাড়াও তিনি বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ( বনেক)এর তথ্য ও বিষয়ক সম্পাদক,চট্টগ্রাম বিভাগীয় মানবাধিকার সংগঠন এর আন্তর্জাতিক বিষয় সম্পাদক হিসাবে কাজ করে আসছেন। রাজনৈতিক মাঠে ও পরিচিতি আছে,।

এস ডি স্বপন দৈনিক বাংলার অধিকারের একটি সাক্ষাতকারে বলেন,সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের কল্যানে কাজ করছি,সকল প্রবাসী ও বাংলাদেশীদের বিশ্বাস,অর্জনের ও সফলতার পাশাপাশি বিশেষ সফলতার বিষয় গুলো তুলে ধরার চেষ্টা করছি।

বাংলাদেশ রিপোর্টাস ইউনিটি একটি গণমাধ্যম কর্মীদের সংগঠন। বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র নবনির্বাচিত সম্মানিত সদস্য পদে নির্বাচিত হওয়ায় উপদেষ্টা ও উপদেষ্টা মন্ডলীর সদস্য সহ সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!