সোমবার, ২০ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দীপ্ত অ্যাওয়ার্ড পেলো কায়সার আহমেদ-দৈনিক বাংলার অধিকার

রিয়েল তন্ময় সাংবাদিক, বিনোদন প্রতিনিধি / ১৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৩:২৪ অপরাহ্ণ

বিনোদন অঙ্গনে বছরজুড়ে সেরা অভিনয়শিল্পীদের সম্মাননা দিয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভি।

৬ বিভাগের মধ্যে ৪ বিভাগে সেরা’র পুরষ্কার কায়সার আহমেদ পরিচালিত ধারাবাহিক নাটক বকুলপুর’র দখলে। শ্রেষ্ঠ পরিচালক কায়সার আহমেদ (ধারাবাহিক নাটক বকুলপুর), প্রধান অভিনয়শিল্পী (নারী) নির্বাচিত হয়েছে বকুলপুর নাটকের নাদিয়া আহমেদ, পার্শ্ব অভিনয় শিল্পী (পুরুষ) নির্বাচিত হয়েছেন বকুলপুর নাটকের আজিজুল হাকিম, পার্শ্ব অভিনয় শিল্পী (নারী) নির্বাচিত হয়েছেন বকুলপুর নাটকের স্বর্নলতা।

মোট ১৯টি বিভাগে দেওয়া হয়েছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’। দীপ্ত টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে দ্বিতীয়বারের মতো এ অনুষ্ঠান আয়োজন করা হয়। দীপ্ত টিভির আলোচিত ধারাবাহিক নাটক বকুলপুর।

চার বিভাগে সেরা পুরষ্কার অর্জন করে নেয়া বকুলপুর নাটকের পরিচালক কায়সার আহমেদ বলেন, সম্মান পাওয়া অবশ্যই কাজের প্রতি আরও দায়ীত্ব বাড়িয়ে দেয়। বকুলপুর নাটকটি আমার অনেক দর্শকপ্রিয় একটি নাটক। দর্শক বেশ ভালভাবেই নাটকটি গ্রহণ করেছে ও পছন্দ করেছে।

দীপ্ত অ্যাওয়ার্ডে প্রথমবারের মতো যুক্ত হয়েছে ‘আজীবন সম্মাননা’। এ বছরে ‘দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননা’ ২০২২- এ ভূষিত হয়েছেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা আবুল হায়াত। এ গুণী শিল্পীকে সম্মাননা দিতে পেরে দীপ্ত টেলিভিশন সম্মানিত বোধ করছে বলে জানানো হয়েছে।

তার প্রমান এই সম্মাননা। ছয়টি বিভাগের মধ্যে চার বিভাগেই আমার বকুলপুর নাটক সেরা পুরষ্কার পেয়েছে। এটা সত্যিই অনেক ভালো লাগার। আমি চাই সব সময় দর্শকদের ভালো কিছু উপহার দিতে। বকুলপুরের পাশাপাশি আমার আরও দুটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে গোলমাল ও স্বপ্নের রাণী। আশা করি সেই নাটক দুটিও দর্শক পছন্দ করবে।

শুক্রবার সন্ধ্যায় ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হয়েছে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন শখ, দীঘি, চাঁদনী, নিশা, উপমা ও সমিত। কোরিওগ্রাফিতে ছিলেন আসাদ খান।

আরও ছিলো ব্যান্ড দল অবসিকিউর ও পার্থিবের পরিবেশনা। অনুষ্ঠান উপস্থাপনা করেছেন রুহানি সালসাবিল লাবণ্য ও রাফসান সাবাব। ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!