সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বিরামপুর প্রশাসনের প্রেস ব্রিফিং- দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ / ১৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৩:৫২ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২” উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়। ১৫ নভেম্বর মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোশারাত জাহান, সহকারী প্রোগ্রামার আইসিটি কর্মকর্তা পাপিয়া নাসরিন, হাফিজ পারভেজ হোসেন প্রমুখ। ব্রিফিংয়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, বুধবার সকাল ১১টায় উপজেলা মাঠ চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করে বিকাল ৫টা পর্যন্ত চলবে। আগামীকাল বুধবার সকাল ৯ টা থেকে ৫টা ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে। ওই দিন সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৩৫ টি স্টল থাকবে। এছাড়াও ডিজিটাল বাংলাদেশ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!