সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জন্মদিনে রক্তদান করলেন আড়ানী ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান-দৈনিক বাংলার অধিকার

তন্ময় দেবনাথ রাজশাহী জেলা প্রতিনিধি / ১৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৯:৫৩ অপরাহ্ণ

জন্মদিন উপলক্ষে দুঃস্থ থ্যালাসেমিয়া রোগীকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন আড়ানি ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান।
এবার দিয়ে তিনি ১৭তম ব্লাড ডোনেট করলেন।

আড়ানী ব্লাড ব্যাংকের সভাপতি ও মুঞ্জু ডায়াগনস্টিক সেন্টারের প্রশাসনিক কর্মকর্তা আশিকুর রহমানের ২২তম জন্মদিনে ১৭বার ব্লাড ডোনেট করলেন।

আশিকুর রহমান একজন দুঃস্থ থ্যালাসেমিয়া রোগীকে বাঘা মুঞ্জু হাসপাতালে রক্তদান করেন। এসময় উপস্থিত ছিলেন মুঞ্জু হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডাঃ মিঠুন কুমার, বাঘা ব্লাড ব্যাংকের সভাপতি মাসুদ-এ হাসান, মুঞ্জু ডায়াগনস্টিক সেন্টার ও বড়াল ক্যাডেট স্কুলের পরিচালক নুরুজ্জামান নাইম খান, বাঘা ব্লাড ব্যাংকের মডিরেটর আতিক মাসুদ সহ আরও অনেকে উপস্থিতি ছিলেন।

এসময় মুঞ্জু হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মিঠুন কুমার বলেন ঘরে ঘরে যেন জন্ম হয় এমন কৃতি সন্তান। রক্ত দানে আপনারও এগিয়ে আসুন এবং আশিকের জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

বাঘা ব্লাড ব্যাংকের সভাপতি মাসুদ-এ হাসান বলেন বাঘা ব্লাড ব্যাংক বাঘা উপজেলা ব্যাপি ব্লাড নিয়ে কাজ করছে। আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আপনারাও রক্ত দানে এগিয়ে আসুন।

মুঞ্জু ডায়াগনস্টিক সেন্টার ও বড়াল ক্যাডেট স্কুলের পরিচালক নুরুজ্জামান নাইম খান বলেন আমরা যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করি, আমরা রাত দিন অসুস্থ ও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি।
আপনারাও আপনাদের অবস্থান থেকে এগিয়ে আসুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!