সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাকিস্তানের স্বপ্ন ভেঙে দিলো বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড-দৈনিক বাংলার অধিকার

খেলা ধুলা / অনলাইন নিউজ ডেক্স / ১৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড জয়ের পর ইংল্যান্ড ব্যাটারদের উল্লাস

পাকিস্তানের স্বপ্ন ভেঙে টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড। পাকিস্তান ১৩৮ রানের টার্গেট দিলে ৫ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড।

সবার মধ্যেই পিনপতন নিরবতা। ম্যাচ দুলছিল পেন্ডুলামের মতো। বেন স্টোকস এবং মইন আলী উইকেটে। বলের সঙ্গে রানের ব্যবধান ক্রমেই বাড়ছে। এ সময় বোলিং করতে আসলেন শাহিন শাহ আফ্রিদি।

কিন্তু প্রথম বল করার পরই মাঠের বাইরে চলে যেতে হলো তাকে। পায়ের পুরনো ইনজুরিটা নতুন করে জেগে উঠেছে এর একটু আগেই একটি ক্যাচ ধরতে গিয়ে। আফ্রিদির অসমাপ্ত ওভারটা করতে এলেন ইফতিখার আহমেদ। তার ওই ওভারেই আত্মবিশ্বাস ফিরিয়ে আনার কাজটি করে নিলেন

শেষ পর্যন্ত ১ ওভার হাতে রেখেই ইংল্যান্ডকে জয়ের বন্দরে পৌঁছে দিলেন স্টোকস। ৫ উইকেটে পাকিস্তানকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়নশিপের মুকুট পরে নিলো ইংল্যান্ড।

প্রথমে ব্যাট করেতে নামলে দলীয় ১৯ রানে আউট হন রিজওয়ান। পরে ক্যাচ তুলে দিয়ে ৮ রান করে ফিরে যান হারিস। দলীয় ৮৪ রানে পাকিস্তানের তৃতীয় উইকেট শিকার করেন রাশিদ। ২৮ বলে ৩২ রান করে আউট হন বাবর আজম।

এরপর ব্যাটিংয়ের অবস্থা আরও নরবরে হতে থাকে। ইংল্যান্ড বোলারদের মুখোমুখি হতে পারছিলেন না পাক ব্যাটাররা। পরে ৫৩ রান যোগ করতে গিয়ে হারিয়ে ফেলে আরও ৫ উইকেট।
নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে পাকিস্তানের সংগ্রহ দাঁড়ায় ১৩৭ রান। ইংল্যান্ডের পক্ষে ৪ ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন কুরান। এছাড়া আদিল রাশিদ ও জরদান ২টি করে এবং স্টোকস ১টি উইকেট শিকার করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!