সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার দেয়া না হলে দেশে নির্বাচন হবে না- দৈনিক বাংলার অধিকার

মোঃ মাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ৯:৫০ অপরাহ্ণ

 

নিরপেক্ষ তত্বাবধায়ক ছাড়া আর কোন নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার দুপুরে ফরিদপুর বিএনপির বিভাগীয় সমাবেশে তাঁর বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন,আপনারা সংবিধানের কথা বলেন, বলে সংবিধানে যেমনটি আছে তেমনটি হবে। কি আছে সংবিধানে, তত্বাবধায়ক সরকার থাকবে না।তত্বাবধায়ক সরকার তো সংবিধানে ছিল,১৯৯০ সালের পরে ৪/৫ টি নির্বাচন হয়েছে তত্বাবধায়ক সরকারের অধীনে।তখন সবাই ভোট দিতে পেরেছে। সংবিধানকে আওয়ামীলীগ ধ্বংস করেছে। একবার করেছিল ৭৫ সালে। সবগুলো রাজনৈতিক দল নিষিদ্ধ করে দিয়ে, সবগুলো পত্রিকা বন্ধ করে দিয়ে বাকশাল চালু করেছিল।

তত্বাবধায়ক সরকার এদেশের মানুষের মনের দাবী, কারন বিগত ২ টা নির্বাচনে আপনারা মানুষকে প্রবোঞ্চনা করে মিথ্যা কথা বলে ভুল বুঝিয়ে নির্বাচন নির্বাচন খেলা করে ক্ষমতায় চলে গেছেন। এই বার আমরা ঘুরে দাড়িয়েছি, মানুষ ঘুরে দাড়িয়েছে, এইবার দেশে আর কোন নির্বাচন হবে না, যতক্ষন না নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার না দেয়া হবে।

তিনি বলেন,আজ আওয়ামীলীগ চোরের দ্বারা পরিবেষ্টিত হয়ে আছে। দেশের সম্পদ তারা লুট করে বিদেশে পাচার করে দিচ্ছে।এই সরকার এমন একটা খাত বাকী রাখে নাই যেখানে তারা চুরি করে নাই দুর্নীতি করে নাই। আমাদের দেশে ৪২ শতাংশ মানুষ আজো দরিদ্র সীমার নিচে, আর তারা বলে আমরা নাকি মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছি। সেই সব মানুষের আয় বেরেছে, যারা চুরি করছে, দুর্নীতি করছে।

দেশের মানুষ শেখ হাসিনার পদত্যাগ চাই, আমরা চাই এই সংসদকে বিলুপ্ত করতে হবে, অন্তবর্তীকালীন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।
একটা জাতীয় সরকার গঠন করা হবে। জাতীয় সরকার গঠন করে আমরা রাস্ট্রের মেরামত করতে চাই। নতুন করে বিচার বিভাগ সাজাতে চাই, ন্যায় বিচারের স্বার্থে, আমরা নতুন করে প্রশাসনকে সাজাতে চাই , সুশাসনের জন্যে, আমরা দুর্ণীতি বন্ধ করতে চাই।

ফরিদপুর মহানগর বিএনপির আহবায়ক এএফএম কাইউম জঙ্গির সভাপতিত্বে,এই সময় সমাবেশে বক্তব্য রাখেন, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, শামা ওবায়েদ ইসলাম প্রমুখ ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!