সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাঘায় সাবেক মেয়র আক্কাস আলীর মোটর সাইকেল শোভাযাত্রা ও মেয়র প্রার্থী ঘোষণা- দৈনিক বাংলার অধিকার

তন্ময় দেবনাথ, রাজশাহী জেলা প্রতিনিধি / ১৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৯ নভেম্বর, ২০২২, ১০:১৫ অপরাহ্ণ

আসন্ন ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচন উপলক্ষে সাবেক মেয়র আক্কাস আলী মোটরসাইকেল শোভাযাত্রা ও কর্মী সমাবেশর মধ্যদিয়ে মেয়র প্রার্থী ঘোষণা দিয়েছেন।

৯ নভেম্বর বুধবার বিকেলে সাড়ে ৪ টায় পৌরসভার কলিগ্রাম (নিজ বাসভবন) চত্বর থেকে সাত শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে পৌর এলাকার ৯টি ওয়াডের্র গুরুত্বপূর্ন সড়ক প্রর্দক্ষিন শেষে পৌরসভার নারায়ণপুর বাজার এর নিজ অফিসে আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্যের মাধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি হয়।

এ সময় মেয়র প্রার্থী আক্কাস আলী বলেন, আমি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। আমি দলের দূরদিনে বাঘা উপজেলা আওয়ামী লীগের হাল ধরে রেখেছিলাম। আমি গত নির্বাচনে দলীয় প্রতীক নৌকা পেয়েছিলাম, কিন্তু কিছু কুচুক্তি মহল ষড়যন্ত্র করে আমাকে পরাজিত করেছিল। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে মূল্যায়ন করবেন এবং আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমি মেয়র এর দায়িত্ব থাকা কালিন সময়ে পৌরসভার জনগনের জন্য অনেক কিছু করেছে যা আপনার সবাই জানেন । আমি আজ মাঠে নেমে শুধু একটি কথাই বলবো, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে যদি মেয়র পদে আমি মনোনয়ন দেওয়া হয় এবং মেয়র নির্বাচিত হই, তবে আপনারা অন্তত আগামী ৫ বছর আমার ও আমার পরিবারের সদস্যদের কাছ থেকে ভাল ব্যবহার পাবেন। উন্নয়ন কর্মকান্ডের কথা বলা প্রয়োজন নেই। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি এলাকাকে সমভাবে উন্নয়নের জন্য বরাদ্দ প্রদান করছেন।

উলেখ্য, আক্কাস আলী ১৯৮২ সালে ছাত্রলীগের রাজনিতি তে যোগদান করেন। ৮৬ সালে শাহ দৌলা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ও ৯০ সালে ভিপি নির্বাচিত হন। পরবর্তীতে ৯৬ সালে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি। বর্তমানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য পদে রয়েছেন। এছাড়াও ২০০৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বাঘা পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!