সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বৃদ্ধ বাবা মা কে মারধর করায় ছেলে ও পুত্রবধু আটক-দৈনিক বাংলার অধিকার

মোঃ নাসির উদ্দীন, কচুয়া প্রতিনিধি, / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় বৃদ্ধ মা বাবাকে মারধর করার অভিযোগ উঠেছে পুত্র ও পুত্রবধুর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ পুত্র ও পুত্রবধুকে আটক করেছে। আহত মা-বাবাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। সোমবার রাতে উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের তারাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ছেলে জাকির হোসেন ও তার স্ত্রী মায়ানুর বেগমকে পুলিশ আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ হাজী সাহেব আলীর স্ত্রী মঞ্জুমা বেগমের সাথে পুত্রবধু মায়ানুর বেগমের বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ছেলে জাকির হোসেন তার বাবা হাজী সাহেব আলী ও তার মা মঞ্জুমা বেগমকে বেধরক মারধর করে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিলে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। পরে পুলিশ জাকির হোসেন ও তার স্ত্রী মায়ানুর বেগমকে আটক করেন।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই অমানবিক। আটক জাকির ও তার স্ত্রী মায়ানুরকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!