সোমবার, ০৩ জুন ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ফরিদগঞ্জে মসজিদের ইমাম লাঞ্ছিত,প্রতিবাদে মুসল্লিদের মানববন্ধন আজ আরিফুজ্জামান চঞ্চলের মৃত্যুবার্ষিকী শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’ দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে২ জন নিয়ত-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ৩:৫৪ অপরাহ্ণ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ ২ জন নিহত ও আহত হয়েছেন আরও ৪ জন। আহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

রোববার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে কিশোরগঞ্জ -ভৈরব আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের নোয়াগাঁও ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্যদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সৌখিন এক্সপ্রেসের একটি বাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। অন্যদিকে সিএনজিচালিত অটোরিকশাটি যাচ্ছিল ভৈরবের দিকে। কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের নোয়াগাঁও ব্রিজ সংলগ্ন এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এক নারীসহ ২ জন্ নিহত ও ৪ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ও ভৈরব হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। পরে ফায়ারসার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে চিকিৎসার জন্য ভৈরব ও ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, নিহত রিফাত ও জোহরা বেগম এবং আহত ফারিয়া বেগম, আব্দুল্লাহ আল মামুন কিশোরগঞ্জ সদর উপজেলার অধিবাসী। রিপোর্ট লেখা পর্যন্ত আহত এক জনের পরিচয় পাওয়া যায়নি। আহত আরেকজন হলেন মদারীপুর জেলার কালকিনি উপজেলার দেলোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান অনিক।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা দুর্ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৮ টার দিকে ছয়সূতী এলাকায় একটি বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে ২ জন ঘটনাস্থলে মারা যায় এবং আরও ৪ জন গুরুতর আহত হয়। পুলিশ আরও জানান, দুর্ঘটনার পর বাসের চালকসহ অন্যরা পালিয়ে গেলেও বাসটিকে আটক করে থানায় আনা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!