সোমবার, ০৩ জুন ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ফরিদগঞ্জে মসজিদের ইমাম লাঞ্ছিত,প্রতিবাদে মুসল্লিদের মানববন্ধন আজ আরিফুজ্জামান চঞ্চলের মৃত্যুবার্ষিকী শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’ দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জেলা পরিষদ নির্বাচনে কুলিয়ারচর ১৩ নং ওয়ার্ড সদস্য পদে আব্দুছ সাত্তার মাষ্টার বিপুল ভোটে বিজয়ী-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৬৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, ৮:২১ অপরাহ্ণ

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে কুলিয়ারচর ১৩ নং কেন্দ্র থেকে আব্দুছ সাত্তার মাষ্টার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত কুলিয়ারচর ১৩ নং কেন্দ্রে ইভিএম পদ্ধতির মাধ্যমে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে বেসরকারি ভাবে প্রাপ্ত ফালাফল থেকে জানা যায়, কুলিয়ারচর উপজেলা পরিষদ, কুলিয়ারচর পৌরসভা ও ৬ টি ইউনিয়নের মোট ৯৪ টি ভোটের মধ্যে ৯২ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদের প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ১৩ নং ওয়ার্ডের সদস্য পদে ৬ জন প্রার্থীর মধ্যে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুছ সাত্তার মাস্টার ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক সি বিএ নেতা মো. নজরুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ২৮ ভোট। কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারীর সহধর্মিণী শিউলী খানম বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ১৬ ভোট, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা পরিষদের সাবেক সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান পেয়েছেন ৩ ভোট, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য সৈয়দা নাছিমা আক্তার চায়না হাতি প্রতীকে পেয়েছেন ৩ ভোট ও আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম অটোরিকশা প্রতীকে পেয়েছেন ১ ভোট।

এছাড়া চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান মো. জিল্লুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হামিদুল আলম চৌধুরী ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৯ ভোট, মো. আশরাফ উদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ৭ ভোট ও আশিক জামান এলিন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১ ভোট।

এছাড়াও ভৈরব, কুলিয়ারচর ও কটিয়াদী সংরক্ষিত আসনে সদস্য পদে সানজিদা ইয়াছমিন হরিণ প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট, আসমা আহমেদ টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ৩২ ও মোছা. হাছনা হেনা ফুটবল প্রতীকে পেয়েছেন ৪ ভোট।

নির্বাচন শেষে বিজয়ী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আব্দছ সাত্তার মাষ্টার তার কর্মী সমর্থকদের নিয়ে ঢাক ঢোল বাজি মিছিল সহকারে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার বাসায় গিয়ে তাকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান। এসময় আলহাজ্ব ইয়াছির মিয়া এ বিজয়কে স্থানীয় সাংসদ আলহাজ নাজমুল হাসান পাপনের প্রতি উৎসর্গ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!