রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু সাভারের ১২ কিলোমিটার যানজট, নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এতিম মাদ্রাসা শিক্ষার্থীর পাশে পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস খুলনা সার্কিট হাউজ মাঠে ঈদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন খুলনা সিটি মেয়র আষাঢ় কুড়িগ্রামে হ্যাপি গোল্ড ও কিং ফিসার মদসহ নারী গ্রেফতার ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু আরব আমিরাতে ঈদের জামাতের সময়সূচি ঘোষণা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা খোকন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লন্ডনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগ, দেশে আটক ছোট ভাই-দৈনিক বাংলার অধিকার

কুলাউড়া প্রতি / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ণ

লন্ডনে ফেসবুক পেইজে ‘লন্ডন বাংলা চ্যানেল’ ব্যবহার করেন প্রবাসী আব্দুর রব ভুট্টো।
সেই পেজে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে কটুক্তি এবং গোয়েন্দা সংস্থা নিয়ে সমালোচনা করে একাধিক স্ট্যাটাস দেন প্রবাসী আব্দুর রব ভুট্টো।

মৌলভীবাজারের কুলাউড়া থেকে ভুট্টোর ভাই আব্দুল মুক্তাদির মনুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে পুলিশ মনুকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি রাউৎগাঁও ইউনিয়নের ভাটুৎ গ্রামের বাসিন্দা মৃত নছর মিয়ার ছেলে ও প্রবাসী আব্দুর রব ভুট্টোর ছোট ভাই। আব্দুল মুক্তাদির মনু রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ সদস্য এবং উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, এক যুগের অধিক সময় থেকে বড় ভাই সাংবাদিক আব্দুর রব ভুট্টো সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন। সেখানে তিনি বিভিন্ন অনলাইন টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালে পেশাগত দায়িত্ব পালন করেন। দেশে থাকাকালীন সময়েও তিনি সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত ছিলেন।

প্রবাসে যাওয়ার পর দীর্ঘ সময় থেকে পরিবারের সঙ্গে নেই তার সম্পর্ক। যুক্তরাজ্যে তার সার্বিক কর্মকাণ্ডের তদারকির কথা বলে শুক্রবার গভীর রাতে কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ এর ৫নং ওয়ার্ডের ৫ বারের নির্বাচিত সদস্য, উপজেলা বিএনপি নেতা আব্দুল মুক্তাদির মনুকে আটক করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, গভীর রাতে একদল ডিবি পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে। আটকের পর তাকে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ জানায় তাকে ৫৪ ধারায় আটক করা হয়েছে। গতকাল সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান , যুক্তরাজ্যপ্রবাসী আব্দুর রব ভুট্টো প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী ফেসবুক স্ট্যাটাস দিচ্ছেন, গোয়েন্দা সংস্থার কাছে এমন তথ্য রয়েছে। তার সঙ্গে ছোট ভাই ইউপি সদস্য আব্দুল মুক্তাদির মনুর কোনো যোগসাজশ আছে কি না সেটি খতিয়ে দেখার জন্য থানায় তাকে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। পরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!