সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিজস্ব প্রতিবেদক / ২০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩৮ অপরাহ্ণ

সাংবাদিক এস এম মাসুদ রানার আজ শুভ জন্মদিন-দৈনিক বাংলার অধিকার

বিরামপুর উপজেলার সাংবাদিক ও বিরামপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম মাসুদ রানার আজ ৪৬ তম শুভ জন্মদিন।

১৯৭৬ সালের ১০ সেপ্টেম্বর আজকের দিনে উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত. ফুলমন বিবি ও মৃত. আব্দুস সামাদ মন্ডলের ঘরে জন্ম হয় তার।

জন্মদিনে সাংবাদিক এসএম মাসুদ রানা সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দৈনিক বাংলার অধিকার কে বলেন, প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহতালার প্রতি।

যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আলহামদুলিল্লাহ! বিনয়ের সাথে শ্রদ্ধা জ্ঞাপন করছি আমার মা ও বাবা প্রতি।

১০ সেপ্টেম্বর রাত ১২টা বাজার পর থেকেই প্রশাসন, জনপ্রতিনিধি, চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সুধিজন, সাংবাদিক, বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী, ছোট ভাই-বোন ও প্রাণপ্রিয় বন্ধুরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, শুভাকাঙ্ক্ষীগণ সরাসরি, মুঠোফোনে, ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটস অ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমার মতো অতি ক্ষুদ্র মানুষকে জন্মদিনের ও শুভেচ্ছা জানিয়েছেন সকলের বার্তা দেখার চেষ্টা করেছি সকলকে ধন্যবাদ জানিয়েছি এরপরও অনেকের সাথে হয়তো রিপ্লে দিতে পারিনি তাই সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও তেমনই।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ আমার কর্মের মাধ্যমে যেন ভাল কিছু করতে পারি। একজন কলম সৈনিক হিসেবে দেশের সেবা করতে পারি।

জীবন থেকে কমে গেল আরও একটি বছর আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম। জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।

পরিশেষে সকলের সুস্থতা কামনা করছি সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!