শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক মেহেদী হাছানের বাবা হাজী আব্দুর রশিদ সর্দার আর নেই -দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ২৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ জুলাই, ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ণ

হাজীগঞ্জ প্রেসকাবের সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মেহেদী হাছানের বাবা হাজী আব্দুর রশিদ সর্দার আর নেই।

শুক্রবার সকালে তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৮০ বছর।

মরহুম হাজী আব্দুর রশিদ সর্দার হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মৃত আব্দুল করিম সর্দারের ছেলে। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ (শুক্রবার) বাদ জুমআ হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে প্রথম ও পরে সর্দার বাড়ি জামে মসজিদে মরহুম হাজী আব্দুর রশিদ সর্দারের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ দিকে মরহুম হাজী আব্দুর রশিদের মৃত্যুকে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য জহিরুল ইসলাম লিটন, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলসহ প্রেসকাব, সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!