শনিবার, ১১ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনার দাকোপের লাউডোব ইউনিয়ন পরিষদের অর্থ বছরের উন্মুক্ত বাজেট অধিবেশন ২০২২-২৩অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩০ মে, ২০২২, ৬:৫১ অপরাহ্ণ

খুলনার দাকোপের ৩ নং লাউডোব ইউনিয়ন পরিষদের অর্থ বছরের উম্নুক্ত বাজেট অধিবেশ আজ ৩০ মে সোমবার সকাল ১০ টারদিকে ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ৩ নং লাউডোব ইউনিয়নের সচিব সুবির কৃষ্ণ দত্ত চলতি অর্থ বছরের এবং আগামী অর্থবছরের করণীয় পরিকল্পনা সম্পর্কে সকলের প্রতি আলোকপাত করেন।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজের সভাপতিত্বে উম্নুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি ২০২২-২৩ অর্থ বছরের উমুক্ত বাজেট সম্পর্কে উপস্হিতিদের মাঝে তুলে ধরেন।

এ বারে বাজেট সম্ভাব্য আয় ধরা হয়েছে মোট দুইকোটি আশিলক্ষ উনষাট হাজার ছয়শত ত্রিশ লাখ টাকা সম্ভাব্য ,ব্যয় ধরা হয়েছে দুইকোটি উনআশি লাখ আটত্রিশ হাজার একশত ত্রিশ টাকা, উবৃত্ত একলক্ষ একুশ হাজার পাঁচশত টাকা মাত্র।
চেয়ারম্যান শেখ যুবরাজ বলেন বাজেট হচ্ছে একটি ইউনিয়নের অর্থ বছরের বিভিন্ন ধরনের উৎস্য হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কি ভাবে ব্যয় করা হয় তারই একটি পুর্ব পরিকল্পনা। যাহা ইউনিয়ন বাসীর জানার অধিকার শুধু নয়, জনগণের সুচিন্তিত মতামত প্রনয়নের ভিত্তিতে সচেতন ইউনিয়ন বাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মুলক কার্যক্রমে সহযোগিতা কামনা করছি।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান,
সম্নানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জনাব গালিব মাহমুদ পাশা।
বিশেষ অতিথির বক্তিতা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস রায়, প্রধান শিক্ষক সুকল্যান রায়,প্রধান শিক্ষক শচীন্দ্রনাথ মন্ডল,সহকারী প্রধান শিক্ষক বিশ্বজিত দে,নিমাই চাঁদদাস, সাগরচন্দ্র বাছাড়, সাবেক চেয়ারম্যান সন্জয় কুমার মোড়ল, লাউডোব ইউনিয়ন পরিষদ এর বর্তমান ও সাবেক সদস্য বৃন্দ।

. :


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!