শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বন‍্যাদূর্গত সিলেটে একটি মাদ্রাসায় সারা ফাউন্ডেশন এর উদ্যোগে খাবার প্রদান-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৮ মে, ২০২২, ১১:১২ অপরাহ্ণ

বর্তমানে সিলেটে বন্যা অবস্থা খুবই নাজুক, এমতাবস্থায় এই সংগঠন এর কার্যক্রম প্রশংসনীয়। সারা ফাউন্ডেশন একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন।

এই সংগঠনটি চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় প্রতিষ্ঠিত হলেও পুরো বাংলাদেশ ব্যাপি কাজ করে প্রশংসা কুড়াচ্ছেন। সংগঠনের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাসেল বলেন, “২০১৬ সাল থেকে মতলবে অসহায় পরিবারেকে সহায়তা প্রদান, প্রতিবন্ধীদের হুইলচেয়ার, করোনা কালে ফ্রি অক্সিজেন সেবা সহ অনেক সামাজিক কাজ করে আসছে সংগঠনটি, তারেই ধারাবাহিক আজ সিলেট ছাতক আসছে বন্যায় মানুষের মধ্যে ভালবাসা বিনিময় করতে এবং এতিম শিশুদের খাবার বিতরণ ও সকলে জন্য দোয়ার আয়োজন করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!