রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছাই-দৈনিক বাংলার অধিকার

মোঃ নাছির উদ্দিন চাঁদপুর (কচুয়া) প্রতিনিধিঃ / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ মে, ২০২২, ১০:১০ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার রাতে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের দেবীপুর প্রধানীয়া বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত অলিউল্যাহ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে দেবীপুর প্রধানীয়া বাড়ির মোশারফ হোসেনের ছেলে অলিউল্যাহর ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ততক্ষনে ঘরে থাকা ৪০ মন ধান, ৫ মন চাল, ১০ মন আলু, হাড়ি পাতিল, জামা কাপড় ও আসবাবপত্রসহ প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।ক্ষতিগ্রস্থ অলিউল্যাহ যে আরেক টি ঘর করে বসবাস করবে সেই সামর্থ্য নেই। সে স্থানীয় এমপি, উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা কামনা করেছেন।

ক্ষতিগ্রস্ত অলিউল্যাহ বলেন, আমি বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঘরে ঘুমানোর জন্য প্রস্তুতি নিচ্ছি। হঠাৎ চিৎকার শুনতে পেলাম যে আমার ঘরে নাকি আগুন লেগেছে। বাহিরে বের হয়ে দেখি ঘরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে। ঘর থেকে কিছুই বের করতে পারিনি। তবে ঘরের উত্তর পাশে গোয়াল ঘরে থাকা গরু গুলো জীবনের ঝুঁকি নিয়ে বের করতে সক্ষম হয়েছি।
সে জানায়, আমার ওই ঘরে বিদ্যুৎ বা গ্যাসের কোন সিলিন্ডার ছিলনা। যে সরঞ্জাম থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে সে সরঞ্জামও ছিলো না। পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আমার গৃহে আগুন লাগিয়েছে। আমি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার চাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!