সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনার দাকোপে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুন্নামেন্ট উদ্বোধন-দৈনিক বাংলার অধিকার

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৯:৫৫ অপরাহ্ণ

খুলনার দাকোপ উপজেলা প্রশাসনের উদ্যোগে’বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুন্নামেন্ট (অনুর্ধ্ব -১৭) উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি।
এ সময় তিনি বলেন মানসিক বিকাশ ও শাররীক উৎকর্ষ সাধনে খেলাধুলার গুরুত্ব অপারাসিম।একজন খেলোয়ার্ড খেলায় ভালো নৈপুন্ন দেখিয়ে দেশের নাম উজ্বল করতে পারে, তাই সকল কে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি মননিবেশ করতে হবে, খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে।

তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন একজন ক্রিড়ামোদী ব্যক্তি ও খেলোয়াড।ওয়ান্ডার্স ক্লাবের খেলোয়াড ছিলেন তিনি,তার বড় ছেলে কামাল ও আধুনিক ক্রীড়ার উদ্বোধক।আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পিতার মতো ক্রীড়ামোদী। খেলাধুলার ব্যাপারে তিনি যথেষ্ট আগ্রহী।মাঝে মধ্যে তিনি খেলা দেখতে নিজেই স্টেডিয়ামে চলে যান। তিনি আরও বলেন প্রতিটি উপজেলায় একটা করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।প্রতিটি জেলায় একটা করে সুইমিংপুল ও একটা করে জিমনেসিয়ামের চিন্তাও আমাদের রয়েছে।আশা করি আমরা ক্রিড়ার মাধ্যমে যুবকদের মদক থেকে দুরে আনতে সক্ষম হবো।
আজ ২৪ মে মঙ্গলবার সকালে দাকোপ উপজেলা পরিষদ মাঠ প্রঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (বালক অর্নুধ্ব ১৭)উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তিতায় জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে
বক্তিতা করেন অতিরিক্ত পুলিশ সুপার সি-সার্কেল রাশেদ হাসান,দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান,উপজেলা সহকারী কমিশনার( ভুমি) গালিব মাহমুদ পাশা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন,দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ আননুর যায়েদ,উপজেলা স্বাস্হ ও পপ কর্মকর্তা ডাঃমোজাম্মেল হক,অনুষ্ঠানে চালনা পৌরসভার বিভিন্ন দাপ্তরিক প্রধান গন উপস্হিত ছিলেন।

এরপর প্রধান অতিথি দু”দলের খেলোয়াডদের সাথে পরিচিত হন।উদ্বোধনী খেলায় চালনা পৌরসভা ফুটবল একাদশ ৫-০ গোলের ব্যবধানে লাউডোব ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

,


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!