মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে ভূমি সাপ্তাহ -২২ এর শুভ উদ্বোধন-দৈনিক বাংলার অধিকার

হাসানুজ্জামান,শাহরাস্তি( চাঁদপুর) প্রতিনিধি / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ মে, ২০২২, ৭:৫০ অপরাহ্ণ

সারা দেশের মত চাঁদপুরের শাহরাস্তিতেও পালিত হচ্ছে ভূমি সেবা সাপ্তাহ্।

২২ মে রোববার বিকেল ৪টায় উপজেলা চত্বরে র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ভূমি অফিস কর্তৃক আয়োজিত উক্ত সভায় চাঁদপুর জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও শাহপুর ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আবদুল মন্নান মিয়ার সঞ্চালনায় এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়ার আলহাজ্ব আবদুল লতিফ, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, অফিসার ইনচার্জ আবদুল মান্নান।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা ও উপ-সহকারী কর্মকর্তাগন, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকগন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সরকার ভূমি আইনের মাধ্যমে জায়গা-জমিনের জটিলতা ও মামলা মকদ্দমা থেকে হয়রানি প্রতিরোধে ভূমি সেবা সাপ্তাহ চালু করে সর্বসাধারণকে আইন সহায়তা সম্পর্কে জানাতে ব্যবস্থা গ্রহন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অনলাইন নামজারি করে জমি সংক্রান্ত দূর্নীতি প্রতিরোধ করার দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। যেকারনে সাধারণ মানুষ ক্রমাগত ভাবে ভূমি সেবা আত্ম বিশ্বাসের সাথে গ্রহন করছেন এবং প্রতিনিয়ত ভূক্তভোগীরা স্বল্প সময়ে সেবা গ্রহন করছেন। ভূমি সংক্রান্ত যেকোন অভিযোগ ১৬১২২ নাম্বারে জানাতে সবাইকে উদাত্ত আহ্বান জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!