সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুরের মতলবে এক ভুঁয়া বিচারপতি আটক -দৈনিক বাংলার অধিকার

মোঃ ইমান হোসেন, চাঁদপুর ব্যাুরো প্রধানঃ / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২, ৩:৪৪ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলায় ভুঁয়া বিচারপতি পরিচয় দেয়া এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

উপজেলার উত্তর দিঘলদী গ্রামের মৃত মাহবুব প্রধানের ছেলে বিপ্লব প্রধান (৪০) নিজেকে উচ্চ আদালতের একজন বিচারপতি পরিচয় দিয়ে ঢাকা থেকে গাড়ি ভাড়া নিয়ে নিজ বাড়িতে আসছিলেন। পথে বিভিন্ন জায়গায় বিচারপতির প্রটোকল ও সুবিধাও নেন তিনি। কুমিল্লার দাউদকান্দি এলাকায় পৌঁছালে সেখানকার ট্রাফিক পুলিশের কাছেও নিজেকে বিচারপতি হিসেবে পরিচয় দেন। পরে কুমিল্লা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ (কন্ট্রোল রুম) থেকে মুঠোফোনে মতলব দক্ষিণ থানার ওসিকে জানানো হয়। সেখানে একজন বিচারপতি যাচ্ছেন। এরপর পুলিশ বিপ্লব প্রধানকে প্রটোকল দিয়ে তার বাড়িতে পৌঁছে দেন। সেখানে যাওয়ার পর পুলিশ জানতে পারেন বিপ্লব প্রধান ভুঁয়া বিচারপতি। পরে সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন পুলিশ।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন,গত ২০ মে সকাল সাড়ে ৯টায় কুমিল্লা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে কল করে জানানো হয়, উচ্চ আদালতের একজন বিচারপতি দাউদকান্দি হয়ে গাড়িতে করে উপজেলার উত্তর দিঘলদী গ্রামে তার বাড়িতে যাচ্ছেন। বিচারপতিকে প্রয়োজনীয় প্রটোকল দেয়ার জন্য জানানো হয়।
এরপর দাউদকান্দি থেকে মতলব দক্ষিণ উপজেলার সীমানায় পৌঁছালে তাকে বিচারপতির প্রটোকল দিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয়। এরপর ওই গাড়ির চালক গাড়ি নিয়ে অন্যত্র চলে যান। তিনি আরও বলেন, থানার পুলিশ কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মোঃ শামসুদ্দিন, আবুল ফজল ও মোঃ হেলাল উদ্দিন ওই ব্যক্তিকে প্রটোকল দেন। পুলিশ কর্মকর্তারা ওই ব্যক্তির বাড়িতে গিয়ে বসতঘরের অবস্থাসহ অন্যান্য বিষয় দেখার পর তাদের সন্দেহ হয়। পরে এ নিয়ে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি নিজেকে ভুঁয়া বিচারপতি হিসেবে পরিচয় দেয়ার কথা স্বীকার করেন। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনও মামলা হয়নি বলে তিনি জানান।

স্থানিয়রা জানান, বিপ্লব উপজেলা সদরের কলেজ গেট এলাকায় একটি গ্রীল ও আলমারি তৈরির কারখানায় শ্রমিকের কাজ করেন। বিপ্লব প্রধান মজা করে এর আগেও এ রকম ঘটনা ঘটিয়েছেন। বিপ্লব প্রধান মানসিকভাবে কিছুটা অসুস্থ বলেও তারা দাবি করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!