সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মির্জাপুর পৌর মেয়র মিসেস সালমা আক্তারের ক্ষমতার পাহাড়, মাইনরিটি ওয়াচ এর কেন্দ্রীয় সভাপতি এ্যাডঃ রবীন্দ্র ঘোষ কে হুমকি-দৈনিক বাংলার অধিকার

টাঙ্গাইল জেলা প্রতিনিধি / ২২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৩ মে, ২০২২, ৪:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশের টাঙ্গাইল জেলার মির্জাপুর পৌরসভার মেয়র মিসেস সালমা আক্তার,সাালমা আক্তার বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এর কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট রবীন্দ্র ঘোষ কে হুমকি দিয়েছেন বলে অভিযোগ।

জানা যায় এই মোবাইল নম্বরে 01711172468 কল করে 01819135502 পরে জনাব রবীন্দ্র ঘোষকে মানবাধিকার বিষয়ে নিয়ে কোন তদন্ত না করার নির্দেশ দিয়ে হুমকি প্রধান করেন সালমা আক্তার ।

উল্লেখ্য অঞ্জলী রানী সাহা- জেলার মির্জাপুর উপজেলার কালীবাড়ি রোড বাজারের একজন দরিদ্র হিন্দু পরিবার ও নাগরিক। অঞ্জলি রানীর বসৎঘর এবং কিছু জায়গা দখলের জন্য কিছু প্রভাবশালী লোক ষড়যন্ত্র করে আসছে বেশ কিছু দিন আগে থেকে।

শ্রীমতি অঞ্জলি রানী মিঃ ঘোষের কাছে একটি আবেদন করেছেন এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেছেন যেন কোন আইনানুগ কর্তৃত্ব ছাড়াই তার বসতবাটি থেকে তাকে উচ্ছেদ না করা হয়।
এডঃ ঘোষ ইতি মধ্যে এই সংখ্যালঘু নারীদের ভূমি অধিকার রক্ষার জন্য টাঙ্গাইল জেলার এসপি ও জেলা প্রশাসককে অবহিত করেন। কিন্তু মেয়র অবৈধভাবে স্থানীয় চেয়ারম্যানের পক্ষ নেন এবং অবৈধ উদ্দেশ্যে এই হিন্দু নারীর বিরুদ্ধে যুক্তি দিয়ে টাকার বিনিময়ে এবং আসামিদের পক্ষাবলম্বন করে অনধিকার কাজে সহযোগিতা করার মানসে এগিয়ে আসেন ।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এহেন অবৈধ হস্তক্ষেপের তীব্র নিন্দা করেছেন এবং এলাকার বাসিন্দারা এ বিষয়ে তীব্র নিন্দা জানান,অভিযোগ আছে মেয়র সালমা আক্তার বিশেষ বিশেষ কাজে সাধারণ মানুষের বিরুদ্ধে কাজ করে আসছেন নিজের পরিচয় গোপনে উপরাগত জানান, ঐ চেয়ারম্যানর সাথে তার ভালো সম্পর্ক বলে হিন্দু শ্রীমতি অঞ্জলি রানী কে উছেদের পাঁয়তারা করছে বলে অভিযোগ পাওয়া আছে।

প্রশাসনকে এই ধরনের সংখ্যালঘু নির্যাতনের ঘটনা যাতে সংঘটিত হতে না পারে এই ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখার দাবী জানাচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!