সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মানব উন্নয়ন এর ৩০ রমজানে ঈদ উপহার-দৈনিক বাংলার অধিকার

রকি চন্দ্র সাহা, বিশেষ প্রতিনিধিঃ / ১৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ১২:৪২ পূর্বাহ্ণ

চাঁদপুর জেলা শাহরাস্তি উপজেলায় এক ঝাঁক তরুন মেধাবী যুবদের আন্তরিকতা ও ভালোবাসা মাধ্যমে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান পরিবর্তন ও মৌলিক চাহিদা পূরনের জন্য ০১ জানুয়ারি ২০১৯ মানব উন্নয়ন ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠনের শুভ সূচনা করেন।

উক্ত সংগঠনটি প্রতিষ্ঠাকালীন থেকে নিজ সংগঠন এর সদস্য ও শুভাকাঙ্খীদের অনুদানে বর্তমান সময় পর্যন্ত সমাজের মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন।
নভেল করোনা কালীন সময় বিনামূল্যাে হোমিওপ্যাথি চিকিৎসা ও ঔষধ বিতরন,বিনামূল্যে অক্সিজেন সেবা নিত্যপ্রয়োজনীয় খাদ্য, বৃক্ষ রোপন,করোনা রুগির পাশে দাঁড়ানো, ঈদ সামগ্রী সহ অসংখ্য সেবা এই সংগঠন মানব উন্নয়ন ফাউন্ডেশন চলমান রেখেছে।
মানবিক কাজে অব্যাহত রাখতে সাধারণ জনগনের মাঝে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় কালে প্রতিটি পরিবারের সদস্যদের কাছে মানব উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করেন। সংগঠনের দায়িত্বশীল সদস্যবৃন্দ।
৩০ রমজানে শাহরাস্তি উপজেলা ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভার অবহেলিত জনগোষ্ঠীর মাঝে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার মানব উন্নয়ন ফাউন্ডেশন এর সদস্যগন নিজে বাড়ী বাগী গিয়ে সবার ঘরে পৌছে দেওয়া হয়।

মানব উন্নয়ন ফাউন্ডেশন এর নিঃস্বার্থ মানবিক কাজের জন্য সমাজের সুশীল মানুষের সাথে আলাপ কালে তারা দৈনিক বাংলার অধিকার কে বলেন- মানব উন্নয়ন ফাউন্ডেশন পরিবারের এই কাজ থেকে সমাজের অন্যান যুবকদের এগিয়ে আসার জন্য। যুবরা এগিয়ে আসলে আগামী দিনগুলো উদাহরণ হিসাবে কাজ করবে। যুব সমাজের চেষ্টায় সমাজের সকল ধরনের সমস্যায় সাধারণ মানুষের মৌলিক চাহিদা পূরনের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা সম্ভব।
মানব উন্নয়ন ফাউন্ডেশন এর শুভেচ্ছা বিনিময় ও উপহার সমূহ পৌছে দিয়েছেন সংগঠন সেচ্ছাসেবী মোঃ ইব্রাহিম খলিল পন্ডিত, রকি সাহা, মোঃ জাহিদ, মোঃ মাসুদ রানা,পার্থ প্রতীম সাহা,মোঃ আবুজাফর ভূইয়া বিমল সাহা সহ সংগঠনের অন্যান সদস্য বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!