শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাতের আঁধারে শীতার্তদের বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মতলব উত্তর-দৈনিক বাংলার অধিকার

মোঃ আতাউর রহমান সরকার, মতলব প্রতিনিধিঃ / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৬:৫৬ পূর্বাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের পশ্চিম রায়েরদিয়া গ্রামের দুঃস্থ ও সহায়-সম্বলহীন শীতার্তদের খুঁজে বের করে তাদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান। এই মানুষগুলোকে খুঁজে বের করেছেন মতলব উত্তর উপজেলার একজন প্রাইমারী স্কুল শিক্ষক যিনি উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবক হিসেবে নিভৃতে কাজ করেন। তার প্রতি মতলব উত্তর উপজেলা প্রশাসন কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপজেলার একটি মানুষও যেনো এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান। তিনি বলেন সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে আশেপাশের দরিদ্র শীতার্ত মানুষের জন্য কিছু করতে পারি তাহলে বাংলাদেশের কোনো মানুষ শীতের কারণে কষ্টে থাকবে না ।

এর আগেও তিনি সকল কর্মকাণ্ডের জন্য জনগণের আস্থা অর্জন করেছেন। তিনি জনবান্ধব একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা যা তার বিভিন্ন কর্মকাণ্ডের মাঝে ফুটে উঠেছে। সাম্প্রতিক অনুষ্ঠিত স্থানীয় নির্বাচনে তিনি একটি অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন। জনমুখে তার প্রসংশার জোয়ার বইছে।কারণ তিনি সর্বদা জনগণের দায়িত্ব পালন করার জন্য সোচ্চার হয়ে কাজ করেন। জনসেবা তার নিকট রাতদিন কোন বাধা নয়। সকল কার্যক্রম এর উর্ধে জনসেবাই যেন তার মূল নেশা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!