রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলবে “সারা ফাউন্ডেশন” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

মোঃ আতাউর রহমান সরকার, মতলব প্রতিনিধিঃ / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ১১:৩০ পূর্বাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গজরা ইউনিয়নে “সারা ফাউন্ডশন” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এক নবীন তরুণ সেচ্ছাসেবী মোঃ আমিরুল ইসলাম রাসেল “সারা ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা। এটি একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন। “এসো মানবতার সেবায় হাত বাড়িয়ে, সুন্দর সমাজ বিনির্মানে, নিজে ভালো থাকি, অন্যকে ভালো রাখি” এ স্লোগান ধারণ করে সংগঠন টি একের পর এক সেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আজ তারই ধারাবাহিকতায় অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সেই সথে এলাকার গুনিজনদের জন্য গুনীজন সংবর্ধনাও আয়োজন করেন সংগঠনটি।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন গজরা ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান জনাব শহিদউল্লা মাষ্টার ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হানিফ দর্জি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সারা ফাউন্ডেশন উপদেষ্টা জনাব আমির হোসেন প্রধান। সঞ্চালনায়ঃ ছিলেন কবি সাঈদ আশিক প্রধান শিক্ষক ওটারচর সঃপ্রঃবিঃ, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাসেল।

এই ছাড়াও উপস্থিত ছিলেন, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সানাউল্লাহ মোল্লা, সাধারণ সম্পাদক, ওহেদ্দুদ সরকার, ইউনিয়ন আওয়ামীযুবলীগের সভাপতি, কবির হোসেন টিটু মুন্সি, ইউনিয়ন পরিষদের সকলে সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সারা ফাউন্ডেশন তরুণদের ঐক্যগড়া এটি সামাজিক সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠানটি এলাকার সুবিধা বঞ্চিত মানুষের পাশে সবসময়ই দাড়িয়ে আসছে। সেই সাথে সকল সামাজিক কাজে এগিয়ে আসে। মতলব উত্তর উপজেলায় অসহায় মানুষের আশ্রয়দাতা নামে পরিচিত এই মানবিক সংগঠনটি। করোনা কালীল মহামারীর সময় ফ্রি অক্সিজেন সেবা থেকে শুরু করে – প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ, আত্নকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দরিদ্র বিমোচনের লক্ষ্যে মা বোনদের মাঝে সেলাইমেশিন বিতরণ , বয়স্কদের কোরআন শিক্ষা, মাদ্রাসায় কোরআন মাজিদ উপহার দেওয়া, উন্মুক্ত পাঠাগার নির্মান করে বই পড়ার প্রতি পাঠকদের মনোযোগ সৃষ্টিতে অনন্য উদাহরণ স্বরূপ কাজ করেছে। এছাড়া প্রতিষ্ঠানটি মাসের প্রথম শুক্রবার মাদ্রাসায় ভালো খাবার আয়োজন করেছে। এমন অনেক কাজ করে আসছে মতলব উত্তর উপজেলায় যা অনন্য উদাহরণ স্বরূপ। সকলের সহযোগিতা এমন মহান কাজ গুলো এই সংগঠন বারবারই করে আসছে। সকলের পরিচিত “সারা ফাউন্ডেশন” শিক্ষায় ছাত্রছাত্রীদের উৎসাহিত করার জন্য ভিন্ন একটি উদোগ্য হাতে নিয়েছে।

মতলব উত্তর উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন “সারা ফাউন্ডেশন” ২য় বারের মতো শীতবস্ত্র বিতরণে আজ ২০০ পরিবারকে শীতবস্ত্র দিয়েছে এবং মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ও কম্বল বিতরণ করেছে।


  • এ বিভাগের আরও সংবাদ

    আর্কাইভ

    এক ক্লিকে বিভাগের খবর
    Don`t copy text!
    Don`t copy text!