শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কাল পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ১ দিনের সরকারি সফরে চাঁদপুরে আসছেন-দৈনিক বাংলার অধিকার

মোঃ আতাউর রহমান সরকার, মতলব প্রতিনিধি / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম (মোহন) আগামীকাল ১০ ই ডিসেম্বর রোজ শুক্রবার একদিনের সরকারি সফরে চাঁদপুরে তার নিজ উপজেলা মতলব উত্তর ও দক্ষিণে আসছেন। এ বিষয়ে প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোঃ আবদুল আজিজ একটি অফিস আদেশ জারি করেছেন।

জানা গেছে, শুক্রবার সকাল ৭:৩০ টায় ঢাকার৭ সরকারি বাসভবন থেকে তার নিজ জেলা চাঁদপুরের মতলব দক্ষিণ এর উদ্দেশ্য রওনা হবেন। সকাল ১০.০০ ঘটিকায় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্পদনায় মতলব দক্ষিণ উপজেলা পরিষদ এর নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। ১১:৩১ ঘটিকায় মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্পাদনায় কালীপুর চৌধুরী বাড়ীতে মরহুমা মাসুদা ফয়েজ চৌধুরীর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও মাহফিলে অংশগ্রহণ করবেন। ১:০১-২ঃ০০ ঘটিকায় নামাজ ও মধ্যাহ্নভোজ সম্পন্ন করবেন। ২.০১ ঘটিকায় মতলব উত্তর উপজেলায় প্রস্তাবিত ষাটনল পর্যটন কেন্দ্রটি পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে বিকাল সাড়ে ৩ টায় চাঁদপুর ত্যাগ করে ঢাকার সরকারি বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা করবেন।

এটি একটি সরকারি সফর সফরে মাননীয় প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা /কর্মচারী (কনস্টেবল) জনাব মোঃ শাহআলম সফর সঙ্গী হবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!