রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু- দৈনিক বাংলার অধিকার

মোঃ জুয়েল মন্ডল (নীলফামারী প্রতিনিধি)  / ১৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১১:৪১ অপরাহ্ণ

সারাদেশে পথশিশুদের নিয়ে কাজ করা সংগঠন ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু হয়েছে নীলফামারীতে। আজ সন্ধ্যায় সৈয়দপুর শহরের রেলওয়ে স্টেশন এলাকায় কেক ও ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে শাখার উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন।


এপিএন২৪ টিভির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, শিশু সংগঠক ও সাংবাদিক নূর আলম, নীলফামারী পৌর যুবলীগের সহ-সভাপতি ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মোশাররফ হোসেন, সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল টিটু, সাজেদা ক্লিনিকের পরিচালক শরিফুল ইসলাম, ‘মানবতায় আমরা’ সংগঠনের সভাপতি নাহিদ আহমেদ উপস্থিত ছিলেন।


উদ্বোধনী অনুষ্ঠানে পথশিশু ফাউন্ডেশন নীলফামারী শাখার সমন্বয়ক সোহেল রানার সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন মমিনুর আজাদ।
সংগঠনটির আত্মপ্রকাশের দিনে কেক ও মিষ্টি মুখ করানোর পাশাপাশি শিশুদের মাঝে খাদ্য ও উপকরণ বিতরণ করা হয়।
‘পথশিশু ফাউন্ডেশন’ নীলফামারী শাখার সমন্বয়ক সোহেল রানা জানান, সারাদেশের মত নীলফামারী জেলায়ও পথশিশুদের নিয়ে কাজ করা হবে এখন থেকে। তাদের জীবন মান উন্নয়নসহ আত্মকর্মসংস্থান সৃষ্টি সহায়তা করবে সংগঠনটি।
কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নুরুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ শাওন এর নেতৃত্বে “পথশিশু ফাউন্ডেশন” এর ১৫ টি শাখা পথশিশুদের সেবায় নিয়োজিত আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!