সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশি যুবকের মৃত্যু নিউইয়র্কে পানিতে ডুবে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ মে, ২০২১, ১:২১ পূর্বাহ্ণ

                          যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃযুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পানিতে ডুবে বাংলাদেশি যুবকের মৃত্যু ঘটেছে। স্থানীয় সময় রোববার নগরীর কুইন্স এলাকায় একটি সুইমিং পুলে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন মোহাম্মদ সাকিব চৌধুরী (২২)।

যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া সাকিব রোববার বেলা সাড়ে ৩টার দিকে কুইন্সের মেইন স্ট্রিটের রোজভেল্ট আইল্যান্ড জিমনেশিয়ামে যান। বিকাল ৪টার দিকে সাঁতারের জন্য সুইমিং পুলে ড্রাইভ দেন। পানিতে পড়ার পর তাকে ভাসতে দেখে লাইফগার্ডরা সঙ্গে সঙ্গে পানিতে নেমে তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে মাউন্ট সিনাই হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে সাকিবকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল থেকে বাসায় ফোন করে বলা হলে পরিবারের সবাই হাসপাতালে যান। সোমবার সাকিব চৌধুরীর ময়নাতদন্ত করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

সাকিব চৌধুরীর মরদেহ পার্কচেস্টার জামে মসজিদের নিজস্ব ফিউনারেল হোমে রাখা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার জোহরের নামাজের পর পার্কচেস্টার জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে নিউজার্সির টোটোয়ার পার্কচেস্টার জামে মসজিদের কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে বলে মসজিদের সেক্রেটারি নুরুল ইয়াহিয়া জানিয়েছেন। নিউইয়র্কে গত এক বছরে ছয়জন তরুণের অকাল মৃত্যু হয়েছে।

ব্রংকসে বসবাসরত প্রবাসী শাহাজাহান চৌধুরী ও শাহীনা আক্তারের বড়ছেলে সাকিব হান্টার কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাদের গ্রামের বাড়ি বাংলাদেশের কুমিল্লা জেলার সদর দক্ষিণে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!