রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মান্দায় ছাড়পত্র ও লাইসেন্স না থাকায় ২টি ইট ভাটায় জরিমনা-দৈনিক বাংলার অধিকার

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৯:১৭ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও লাইসেন্স না থাকায় ২টি ইট ভাটায় ভ্রাম্যমান আদালত জরিমনা করেছেন।শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সারিকা ও নাছিমা ব্রিক্স এ অভিযান চালিয়ে ৬০ হাজার টাকা জরিমানা করেন ।

এ বিষয়ে মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম বলেন, জরিমানা করা ভাটাগুলোর পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র নেই। নিয়মনীতি না মেনে অবৈধভাবে পরিচালনা করা হচ্ছিল। পরিবেশ অধিদপ্তর থেকে অবৈধ ইটভাটার উপর নির্দেশনা এসেছে। এর প্রেক্ষিতে আজকে দুইটি ইটভাটায় জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন, নির্দেশনা অনুযায়ী ইট ভাটার এই অভিযান অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!