মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বেনাপোলে ভাগ্নীকে উত্ত্যাক্তের প্রতিবাদে মামাকে ছুরিকাঘাত- দৈনিক বাংলার অধিকার

আব্দুর রহমানঃ শার্শা উপজেলা প্রতিনিধি / ১৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ৩:৫০ অপরাহ্ণ

যশোরের বেনাপোলে এ্যানি আক্তার নদী নামের এক কিশোরীকে উত্ত্যক্ত করায় কিশোরীর মামা রকি শিকদার প্রতিবাদ করলে ইয়ামিন নামে এক যুবক তাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। আহত রকি শিকদার (২২) সে বেনাপোল পোর্ট থানাধীন ভবের বেড় গ্রামের রবিউল শিকদারের ছেলে।

বুধবার (১৭ মার্চ) বিকাল সাড়ে ৫টার সময় বেনাপোল ভবের বেড় হাইওয়ে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় পোর্ট থানার এসআই শফি আহম্মেদ রিয়েল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত ইয়ামিন হোসেনকে আটক করেছে।
কিশোরীর পরিবার জানায়, গতকাল বিকাল সাড়ে ৫টার সময় নবম শ্রেনিতে পড়ুয়া এক কিশোরীকে বেনাপোল বড় আঁচড়া গ্রামের শফিকুল ইসলাম খাঁ’র ছেলে ইয়ামিন হোসেন (২০) নামে এক বখাটে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায় উত্ত্যাক্ত করে আসছিল। এ ঘটনায় কিশোরী বাড়িতে পরিবারের লোকজনদেরকে জানালে কিশোরীর মামা রকি শিকদার সন্ধ্যার সময় বেনাপোল ভবের বেড় হাইওয়ে পাকা রাস্তার উপর ইয়ামিনকে পেয়ে পরস্পরেরমেধ্যে কথা কাটাকাটি হয়। এসময় ইয়ামিনের দুই বন্ধু রকিকে ধরে রাখে আর ইয়ামিন তার কাছে থাকা চাকু দিয়ে রকি শিকদারের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
রকির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে রকি শিকদারের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নিয়ে যাওয়া হয়।
বেনাপোল পোর্ট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান উপরোক্ত বিষয়ে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সেই সাথে বখাটে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও বলেন, আহত রকি শিকদারের মা মিরা বেগম বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় ০৩ জনকে আসামী করে একটি মামলা করেছে। আটক আসামীকে আগামীকাল যশোর আদালতে পাঠানো হবে। এবং পলাতক দুই আসামীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!