শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

না ফেরার দেশে চলে গেলেন আমজাদ হোসেন সরকার – দৈনিক বাংলার অধিকার

মোঃ জুয়েল মন্ডল, নীলফামারী প্রতিনিধি / ২৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ৯:০০ পূর্বাহ্ণ

না ফেরার দেশে চলে গেলেন সৈয়দপুর পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার ওরফে ভজে। তিনি আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা গেছেন। তিনি করোনা আক্রান্তের পাশাপাশি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস, ফুসফুসজনিত রোগে ভুগছিলেন।

আমজাদ হোসেন সরকার অষ্টম জাতীয় সংসদে বিএনপি থেকে সংসদ সদস্য, তিনবার পৌরসভার মেয়র ও একবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি বিএনপির কেন্দ্রীয় সহ গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও বর্তমান সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছিলেন।

সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর সরকার দৈনিক বাংলার অধিকার নিউজকে (সকাল সাড়ে ৮টা) জানান, হাসপাতাল থেকে আমজাদ হোসেন সরকারের মরদেহ এ্যাম্বুলেন্স যোগে সৈয়দপুরে নিয়ে আসার প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!